কংগ্রেসের প্রার্থী তালিকায় কেন নেই প্রিয়ঙ্কার নাম? তুঙ্গে জল্পনা

উত্তরপ্রদেশ : উত্তরপ্রদেশে লোকসভার ভোটে লড়ছেন সোনিয়া গান্ধি। তাঁর রায়বরেলি কেন্দ্র থেকে। আমেথি থেকে লড়বেন রাহুল গান্ধি। তবে কংগ্রেসের প্রথম প্রার্থী তালিকায় নেই প্রিয়াঙ্কার নাম। বৃহস্পতিবার ১৫ জনের নামের তালিকা প্রকাশ করেছে কংগ্রেস। তার মধ্যে ১১ জন উত্তরপ্রদেশের। ২০১৪ সালে কেবল আমেথি আর রায়বরেলি কেন্দ্রই হাতে রাখতে পেরেছিল কংগ্রেস। প্রিয়াঙ্কা আগেই দলের সমর্থকদের জানিয়েছিলেন, তিনি

কংগ্রেসের প্রার্থী তালিকায় কেন নেই প্রিয়ঙ্কার নাম? তুঙ্গে জল্পনা

উত্তরপ্রদেশ : উত্তরপ্রদেশে লোকসভার ভোটে লড়ছেন সোনিয়া গান্ধি। তাঁর রায়বরেলি কেন্দ্র থেকে। আমেথি থেকে লড়বেন রাহুল গান্ধি। তবে কংগ্রেসের প্রথম প্রার্থী তালিকায় নেই প্রিয়াঙ্কার নাম। বৃহস্পতিবার ১৫ জনের নামের তালিকা প্রকাশ করেছে কংগ্রেস। তার মধ্যে ১১ জন উত্তরপ্রদেশের। ২০১৪ সালে কেবল আমেথি আর রায়বরেলি কেন্দ্রই হাতে রাখতে পেরেছিল কংগ্রেস।

প্রিয়াঙ্কা আগেই দলের সমর্থকদের জানিয়েছিলেন, তিনি ভোটে লড়বেন না। বহুজন সমাজ পার্টি আর সমাজবাদী পার্টির মধ্যে আসন ভাগাভাগিতে কংগ্রেসের জন্য মাত্র দুটি আসনই ছেড়ে রাখা হয়েছিল। কংগ্রেসের তালিকায় রয়েছেন ফারুক্কাবাদ থেকে সলমন খু্রশিদ, কুশিনগরে আর পিএম সিং, ধৌরাহা থেকে জিতিন প্রসাদ, উন্নাও থেকে অন্নু ট্যান্ডন, সাহারানপুরে থেকে ইমরান মাসুদ, আকবরপুর থেকে রাজারাম পাল, জালাউন থেকে ব্রিজলাল খাবরি এবং ফৈজাবাদ থেকে নির্মল খাত্রি। গুজরাতে প্রবীণ নেতা ভরতসিন সোলাঙ্কি লড়বেন আনন্দ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *