ভারতের খেয়ে পাকিস্তানের গুন গাইছে বিরোধীরা: মোদি

নয়ডা: ভারতের খেয়ে পাকিস্তানের গান গাইছে বিরোধীরা। নয়ডার জনসভাতে বালাকোটে বিমান হানা নিয়ে মুখ খুলে এভাবেই তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, পুলওয়ামায় হামলার পরে পাকিস্তান ভেবেছিল, উরির মতো আর একটি সার্জিক্যাল স্ট্রাইক হবে। সেইমতো তারা প্রস্তুতিও নিয়েছিল। কিন্তু আমরা এবার আকাশপথে হানা দিয়েছি। দেশের বায়ুসেনা পাকিস্তানকে পুরোপুরি চমকে দিয়েছে। ভোট রাজনীতিতে ফায়দা তুলতেই

9aeccabe5bccd7e3052303b2cd630343

ভারতের খেয়ে পাকিস্তানের গুন গাইছে বিরোধীরা: মোদি

নয়ডা: ভারতের খেয়ে পাকিস্তানের গান গাইছে বিরোধীরা। নয়ডার জনসভাতে বালাকোটে বিমান হানা নিয়ে মুখ খুলে এভাবেই তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, পুলওয়ামায় হামলার পরে পাকিস্তান ভেবেছিল, উরির মতো আর একটি সার্জিক্যাল স্ট্রাইক হবে। সেইমতো তারা প্রস্তুতিও নিয়েছিল। কিন্তু আমরা এবার আকাশপথে হানা দিয়েছি। দেশের বায়ুসেনা পাকিস্তানকে পুরোপুরি চমকে দিয়েছে।

ভোট রাজনীতিতে ফায়দা তুলতেই সার্জিক্যাল স্ট্রাইক টু নিয়ে আলোচনা করছে বিজেপি। বিরোধীদের এই উক্তিকে যথার্থ প্রমাণ করে ছাড়লেন মোদি। তিনি বলেন, বায়ুসেনার অভিযানের পরে আমরা তো চুপ করে ছিলাম। পাকিস্তানই তো ভোর পাঁচটা থেকে কান্নাকাটি শুরু করল। অর্থাৎ তিনি বলতে চেয়েছেন, পাকিস্তানই প্রথমে বালাকোটে বিমান হানার কথা প্রচার করেছে। সার্জিক্যাল স্ট্রাইক হওয়ার পরে আমরা সারা দেশকে জানিয়েছিলাম কী হয়েছে। কিন্তু পুলওয়ামার ঘটনার পরে আমরা চুপ করেছিলাম। ভোর পাঁচটায় পাকিস্তানই প্রথম কান্নাকাটি শুরু করল। তারা বলতে লাগল, ‘মোদি নে মারা’, ‘মোদি নে মারা’! এমন অনেক লোক আছে যারা ভারতের খায় কিন্তু এমন বিবৃতি দেয় যাতে পাকিস্তানের সুবিধা হয়। সৈনিকদের প্রশংসা করে তিনি বলেন, পুলওয়ামার ঘটনার পরে যা হয়েছে, তা গত কয়েক দশকে হয়নি। সেনাবাহিনী সরাসরি সন্ত্রাসবাদী ও তাদের মদতদাতাদের আঘাত করেছে।

গত ১৪ ফেব্রুয়ারি উপত্যকার পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জঙ্গি নাশকতার ঘটনা ঘটে। এই ঘটনায় প্রায় ৫০জন সেনা শহিদ হন। ঘটনার পর বিরোধীরা ও দেশবাসী রে রে করে উঠলেও কেন্দ্রের তরফেকোনও উচ্চবাচ্চ দেখা যায়নি।তারপর আচমকাই পাকিস্তানের বালাকোটে জইশ ঘাঁটিতে ভারতীয় বায়ুসেনার বিমান হানা। বিষয়টি চাউর হতেই বিজেপি নেতারা বলতে থাকেন বিমান হানায় অনেক জঙ্গি নিকেশ হয়েছে, সেনার তরফে এনিয়ে কোনও মন্তব্য করা হয়নি। এদিকে বিজেপি নেতাদের মুখে বারবারই জঙ্গি নিকেষের সংখ্যা বদলে গিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *