৯ লাখি জ্যাকেটে লন্ডনের রাজপথে ‘ছোটা মোদি’

নয়াদিল্লি : তাঁর বাংলো ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়ার দিনই সামনে এলো নীরব মোদির ছবি। দেশ ছেড়ে বহাল তবিয়তেই রয়েছেন তিনি। লন্ডনের এক দৈনিকের প্রকাশিত খবর অনুযায়ী, অ্যান্টিগার বাসিন্দা তিনি। পঞ্জাব ব্যাঙ্ক দুর্নীতিতে অভিযুক্ত নীরব মোদির নামে ইন্টারপোলের রেড কর্নার নোটিস রয়েছে। কিন্তু লন্ডনের রাস্তায় বহুমূল্য জ্যাকেট পড়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিনি। ওই দৈনিকের দাবি, লন্ডনের

04b0f1457c2d791976fb5eabbba33c25

৯ লাখি জ্যাকেটে লন্ডনের রাজপথে ‘ছোটা মোদি’

নয়াদিল্লি : তাঁর বাংলো ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়ার দিনই সামনে এলো নীরব মোদির ছবি। দেশ ছেড়ে বহাল তবিয়তেই রয়েছেন তিনি।

লন্ডনের এক দৈনিকের প্রকাশিত খবর অনুযায়ী, অ্যান্টিগার বাসিন্দা তিনি। পঞ্জাব ব্যাঙ্ক দুর্নীতিতে অভিযুক্ত নীরব মোদির নামে ইন্টারপোলের রেড কর্নার নোটিস রয়েছে। কিন্তু লন্ডনের রাস্তায় বহুমূল্য জ্যাকেট পড়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিনি। ওই দৈনিকের দাবি, লন্ডনের ওয়েস্ট এন্ড-এ একটি বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন মোদি। ভাড়া মাসে ১৫ লাখ টাকারও বেশি। লন্ডনে যে অস্ট্রিচের চামড়ার জ্যাকেটে তাঁকে দেখা গিয়েছে তাঁর দাম ভারতীয় টাকায় কমপক্ষে ৯ লাখ টাকা।

২০১৮-র জানুয়ারিতে ব্যাঙ্কের দুর্নীতি সামনে আসার পরেই দেশ ছেড়ে পালান নীরব মোদি। তবে, বিদেশে গিয়ে তাঁকে অর্থসঙ্কটে যে পড়তে হয়নি, তা তাঁর জীবনযাপনে দেখেই অনুমান করা যাচ্ছে। সংবাদপত্রের খবর অনুযায়ী, লন্ডনেও হীরের ব্যবসা শুরু করেছেন তিনি৷ নির্বিকার নীরবের চেহারায় শুধু যোগ হয়েছে পুরু গোঁফ আর খোঁচা দাড়ি। তবে, সাংবিদকের প্রশ্নের কোনও উত্তর দিতে চাননি নীরব। শুধু বলেন, নো কমান্টস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *