কারা গড়বে সরকার? মোদির দুর্গে ঘোষণা প্রিয়াঙ্কার

নয়াদিল্লি: যিনি বড় বড় কথা বলেন, এবার ভোটে তাঁকে উচিত জবাব দিন। সরাসরি নাম না করেও নরেন্দ্র মোদির গড় গুজরাতে দাঁড়িয়ে আজ এই মর্মেই তোপ দাগলেন প্রিয়াঙ্কা গান্ধী। এর আগে কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকেও প্রিয়াঙ্কা জোর দিয়ে বলেন, এবার কংগ্রেসই জিতে ক্ষমতায় আসছে। আক্রমণ শানান রাহুলও। রাজনৈতিক ময়দানে নেমে এতবড় মঞ্চে তাঁর প্রথম ভাষণে মোদিকে

31cf9d5419e3c53484a9c948ac174d81

কারা গড়বে সরকার? মোদির দুর্গে ঘোষণা প্রিয়াঙ্কার

নয়াদিল্লি: যিনি বড় বড় কথা বলেন, এবার ভোটে তাঁকে উচিত জবাব দিন। সরাসরি নাম না করেও নরেন্দ্র মোদির গড় গুজরাতে দাঁড়িয়ে আজ এই মর্মেই তোপ দাগলেন প্রিয়াঙ্কা গান্ধী। এর আগে কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকেও প্রিয়াঙ্কা জোর দিয়ে বলেন, এবার কংগ্রেসই জিতে ক্ষমতায় আসছে। আক্রমণ শানান রাহুলও।

রাজনৈতিক ময়দানে নেমে এতবড় মঞ্চে তাঁর প্রথম ভাষণে মোদিকে প্রশ্নবাণের মুখে দাঁড় করানোর লড়াইয়ে প্রিয়াঙ্কাই এবার কংগ্রেসের অন্যতম অস্ত্র। দলে সাধারণ সম্পাদকের দায়িত্ব নেওয়ার পর আজই ছিল তাঁর প্রথম জনসভা। প্রথমেই মোদির রাজ্যে। সেখানে দলের ওয়ার্কিং কমিটির বৈঠকের মধ্যে তো বটেই, গান্ধীনগরের জনসভায় দাঁড়িয়ে তোপ দাগলেন মোদিকে। প্রধানমন্ত্রীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়লেন, কোথায় গেল বছরে দুকোটি চাকরি? কোথায় গেল ১৫ লক্ষ টাকা? প্রিয়াঙ্কা সরাসরি প্রধানমন্ত্রীর নাম না করলেও তাঁর মুখ থেকে মোদিকে আক্রমণের তির ছুটতেই উপস্থিত জনতার মধ্যেও শোনা গেল প্রতিধ্বনি? কাঁহা গয়া? কাঁহা গয়া। আগ্রাসী আচরণ না করেও তীব্র প্রশ্নবাণে নরেন্দ্র মোদিকে বিঁধলেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *