কোন কেন্দ্রে বিজেপির টিকিটে ভোটে লড়বেন গৌতম গম্ভীর

নয়াদিল্লি: নয়াদিল্লি লোকসভা কেন্দ্রে বিজেপি সম্ভাব্য প্রার্থী প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। সূত্রের দাবি, অমিত শাহের নেতৃত্বে দলের বৈঠকে গৌতম গম্ভীরের নাম একপ্রকার চূড়ান্ত হয়ে গিয়েছে। নয়াদিল্লি কেন্দ্রের বর্তমান সাংসদ মীনাক্ষী লেখির স্থানে গম্ভীরের মতো তারকা ক্রিকেটারকে প্রার্থী করে বাজিমাতের চেষ্টা করছেন বিজেপি সভাপতি অমিত শাহ। মীনাক্ষী লেখিকে দিল্লির অন্য কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে

01905b99e164b587b31d420662caf588

কোন কেন্দ্রে বিজেপির টিকিটে ভোটে লড়বেন গৌতম গম্ভীর

নয়াদিল্লি: নয়াদিল্লি লোকসভা কেন্দ্রে বিজেপি সম্ভাব্য প্রার্থী প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। সূত্রের দাবি, অমিত শাহের নেতৃত্বে দলের বৈঠকে গৌতম গম্ভীরের নাম একপ্রকার চূড়ান্ত হয়ে গিয়েছে।

নয়াদিল্লি কেন্দ্রের বর্তমান সাংসদ মীনাক্ষী লেখির স্থানে গম্ভীরের মতো তারকা ক্রিকেটারকে প্রার্থী করে বাজিমাতের চেষ্টা করছেন বিজেপি সভাপতি অমিত শাহ। মীনাক্ষী লেখিকে দিল্লির অন্য কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে বলে খবর। বিজেপির সঙ্গে দীর্ঘদিনের ঘনিষ্ঠতা থাকলেও রাজনীতিতে সরাসরি যোগদানের ব্যাপারে গৌতম গম্ভীরকে কোনওদিনই আগ্রহ প্রকাশ করতে দেখা যায়নি।

২০১৪ সালের লোকসভা ভোটে অমৃতসরে অরুণ জেটলির হয়ে জোরদার প্রচার করেন। যদিও অরুণ জেটলি জয়ী হতে পারেননি। গত বছর ডিসেম্বরে ক্রিকেট থেকে সন্ন্যাস নিলেও কমিউনিটি কিচেন এবং ক্রিকেটের ধারাভাষ্য নিয়ে প্রচণ্ড ব্যস্ত গৌতম গম্ভীর। পাশাপাশি, ট্যুইটারে দিল্লির অরবিন্দ কেজরিওয়ালের সরকারের বিরুদ্ধে সরব হতে দেখা যায় তাঁকে। তবে, পুলওয়ামায় জঙ্গি হামলার পর সোশ্যাল মিডিয়ায় তাঁর কড়া প্রতিক্রিয়া ‘নতুন ইনিংস’ শুরুর ইঙ্গিত দিয়েছিল। পুলওয়ামায় শহিদ পরিবারের সন্তানদের শিক্ষার দায়িত্ব নিয়েছেন গৌতম। সম্প্রতি পদ্মশ্রী সম্মানেও ভূষিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *