জনগণকে ভোট দিতে সাহায্য করুন, রাহুল-মমতাকে বার্তা মোদির

নয়াদিল্লি: ভোট ঘোষণা হতেই বিভিন্ন মাধ্যমে প্রচার শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি। সরাসরি দলীয় প্রচার না সেরে ভোটারদের বুথমুখী হওয়ার আহ্বান জানাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন সকালে একাধিক ট্যুইটে সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ট্যাগ করে ট্যুইট করেছেন তিনি। প্রতিটি ট্যুইটেরই মোদ্দা কথা হল, আসন্ন লোকসভা ভোটে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার জন্য জনগণকে আহ্বান জানানোর আবেদন। প্রধানমন্ত্রীর

c397b3e90d1c095b5a5dbb788decc54e

জনগণকে ভোট দিতে সাহায্য করুন, রাহুল-মমতাকে বার্তা মোদির

নয়াদিল্লি: ভোট ঘোষণা হতেই বিভিন্ন মাধ্যমে প্রচার শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি। সরাসরি দলীয় প্রচার না সেরে ভোটারদের বুথমুখী হওয়ার আহ্বান জানাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন সকালে একাধিক ট্যুইটে সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ট্যাগ করে ট্যুইট করেছেন তিনি।

প্রতিটি ট্যুইটেরই মোদ্দা কথা হল, আসন্ন লোকসভা ভোটে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার জন্য জনগণকে আহ্বান জানানোর আবেদন। প্রধানমন্ত্রীর ট্যুইটে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, মায়াবতী, অখিলেশ যাদব, শারদ পাওয়ারের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব যেমন রয়েছেন, তেমনই বলিউড ও ক্রীড়া জগতের পরিচিত মুখদের ট্যুইটার হ্যান্ডলও ট্যাগ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *