যোগীর রাজ্যে গঙ্গা যাত্রা প্রিয়াঙ্কা গান্ধীর

বারাণসী: প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা গান্ধী বঢড়ার রাজনৈতিক সূচি। উত্তরপ্রদেশে প্রয়াগরাজ থেকে বারাণসী পর্যন্ত রাজনৈতিক প্রচারে তিনদিনের গঙ্গাযাত্রা করবেন তিনি। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁর প্রতিদ্বন্দ্বিতা নিয়ে জল্পনা রয়েছে রাজনৈতিক মহলে। আগামী ১৮ মার্চ থেকে ৩ দিনের গঙ্গা যাত্রা করবেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। সূত্রের খবর অনুযায়ী, তিন দিনের গঙ্গা যাত্রা করবেন পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা

4705468036274f4bf7db10942d2d22b4

যোগীর রাজ্যে গঙ্গা যাত্রা প্রিয়াঙ্কা গান্ধীর

বারাণসী: প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা গান্ধী বঢড়ার রাজনৈতিক সূচি। উত্তরপ্রদেশে প্রয়াগরাজ থেকে বারাণসী পর্যন্ত রাজনৈতিক প্রচারে তিনদিনের গঙ্গাযাত্রা করবেন তিনি। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁর প্রতিদ্বন্দ্বিতা নিয়ে জল্পনা রয়েছে রাজনৈতিক মহলে। আগামী ১৮ মার্চ থেকে ৩ দিনের গঙ্গা যাত্রা করবেন কংগ্রেসের সাধারণ সম্পাদক। সূত্রের খবর অনুযায়ী, তিন দিনের গঙ্গা যাত্রা করবেন পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া ১৮ মার্চ প্রয়াগরাজের ছটনাগ থেকে স্টিমার বোটে করে সফর শুরু করবেন তিনি।

যাত্রাপথে বিভিন্ন ঘাটে থেমে, স্থানীয়দের সঙ্গে আলাপ করবেন তিনি। এরপর ২০ মার্চ তাঁর সফর শেষ হবে বারাণসীর অসি ঘাটে। গঙ্গাবক্ষে মোট ১৪০ কিলোমিটার সফর করবেন তিনি। উল্লেখ্য, কংগ্রেস ইতিমধ্যে দু’দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। তবে তাতে রায়বেরেলি কেন্দ্রে সোনিয়া গান্ধী ও আমেঠি কেন্দ্রে রাহুল গান্ধীর নাম থাকলেও এখনও পর্যন্ত প্রকাশ হয়নি প্রার্থী হিসেবে প্রিয়াঙ্কা গান্ধীর নাম ও কেন্দ্র। প্রসঙ্গত, প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথমবার বারাণসী গিয়ে, শহরের প্রাচীনতম এই ঘাট পরিষ্কার করেছিলেন মোদী। ঘোষণা করেছিলেন স্বচ্ছ ভারত প্রকল্পের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *