শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করতে চাইছেন রাহুল গান্ধী

নয়াদিল্লি: বিজেপির এমপি হয়েও নরেন্দ্র মোদির কট্টর সমালোচক শত্রুঘ্ন সিনহাকে কংগ্রেসের টিকিটে বিহার থেকে প্রার্থী করতে চাইছেন রাহুল গান্ধী। এ ব্যাপারে উভয়ের মধ্যে আলোচনাও চলছে। আবার সরাসরি কংগ্রেসে যোগদান না করে কংগ্রেস এবং আরজেডি সমর্থিত নির্দল প্রার্থী হিসেবেও শত্রুঘ্ন সিনহাকে দাঁড় করানোর প্রস্তাব দিয়েছে লালুপ্রসাদ যাদবের দল। আরজেডি চাইছে শত্রুঘ্ন সিনহার মতো জনপ্রিয় অভিনেতা তথা

c8347c797196f9901ac2579a4ff194a2

শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করতে চাইছেন রাহুল গান্ধী

নয়াদিল্লি: বিজেপির এমপি হয়েও নরেন্দ্র মোদির কট্টর সমালোচক শত্রুঘ্ন সিনহাকে কংগ্রেসের টিকিটে বিহার থেকে প্রার্থী করতে চাইছেন রাহুল গান্ধী। এ ব্যাপারে উভয়ের মধ্যে আলোচনাও চলছে। আবার সরাসরি কংগ্রেসে যোগদান না করে কংগ্রেস এবং আরজেডি সমর্থিত নির্দল প্রার্থী হিসেবেও শত্রুঘ্ন সিনহাকে দাঁড় করানোর প্রস্তাব দিয়েছে লালুপ্রসাদ যাদবের দল।

আরজেডি চাইছে শত্রুঘ্ন সিনহার মতো জনপ্রিয় অভিনেতা তথা মোদির সমালোচক সরাসরি কংগ্রেসে না যান। পাটনা সাহিব থেকে তাঁকে টিকিট দেওয়া হবে। শত্রুঘ্ন সিনহা নিজেও বলেছেন, তিনি তাঁর পুরনো কেন্দ্র পাটনা সাহিব থেকেই দাঁড়াবেন। অন্যত্র নয়। শীঘ্রই বিহারের প্রার্থী তালিকা প্রকাশ করবে কংগ্রেস। রাজ্যের ৪০টি লোকসভা আসনে আগে ১৫ টিতে লড়তে চাইলেও পরে কিছুটা নরম হয়েছে কংগ্রেস। শোনা যাচ্ছে, শেষমেশ ১১ টি আসনে তারা লড়বে। আরজেডি ২৫ টি এবং বাকিতে উপেন্দ্র কুশওয়া, জিতিনরাম মাজির মতো দল লড়বে বলেই ঠিক হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *