দলকে বাঁচাতে লোকসভায় লড়বেন অমিত শাহ?

আমেদাবাদ: আসন্ন লোকসভা নির্বাচনে গুজরাতের গান্ধীনগরে সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে প্রার্থী হিসেবে দেখতে চান বিজেপির কর্মীরা। একথা জানিয়েছেন ওই লোকসভা আসনের অন্তর্গত ভেজালপুরের বিজেপি বিধায়ক কিশোর চৌহান। গান্ধীনগরে কাকে প্রার্থী করতে চান? এই প্রশ্নের উত্তর জানতে শনিবারই সেখানে পার্টির নেতা ও কর্মীদের নিয়ে আলোচনায় বসেছিলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক। তাঁদের সামনেই অমিত শাহকে প্রার্থী করার দাবি জানান

dfa50080d567945f6a7ba2d970624e9f

দলকে বাঁচাতে লোকসভায় লড়বেন অমিত শাহ?

আমেদাবাদ: আসন্ন লোকসভা নির্বাচনে গুজরাতের গান্ধীনগরে সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে প্রার্থী হিসেবে দেখতে চান বিজেপির কর্মীরা। একথা জানিয়েছেন ওই লোকসভা আসনের অন্তর্গত ভেজালপুরের বিজেপি বিধায়ক কিশোর চৌহান।

গান্ধীনগরে কাকে প্রার্থী করতে চান? এই প্রশ্নের উত্তর জানতে শনিবারই সেখানে পার্টির নেতা ও কর্মীদের নিয়ে আলোচনায় বসেছিলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক। তাঁদের সামনেই অমিত শাহকে প্রার্থী করার দাবি জানান কিশোর। তাঁর এই দাবিকে সকলেই সমর্থন করেছেন। উল্লেখ্য, গান্ধীনগর লোকসভা কেন্দ্রটি থেকে গতবারও জয়ী হয়েছিলেন বর্ষীয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানি। ১৯৯১ সাল থেকে এখনও পর্যন্ত ছ’বার ওই আসনটি থেকে জিতেছেন তিনি। মাঝে শুধু একবার, ১৯৯৬ সালে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেননি আদবানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *