নেতাকে আইন শেখানো? ছুটিতে গেলেন ট্রাফিক পুলিশ

আজ বিকেল: ট্রাফিক আইন ভাঙলে শাস্তি হবেই। অন্ত ২০১৬-র সংশোধিত ট্রাফিক আইন তাই বলছে। এহেন আইনের খপ্পরে পড়ার হাত থেকে বাঁচতে গাড়ি সওয়ারিরা এখন বেশ কড়া। তাল মিলিয়ে কড়া হাতেই লাগামছাড়া সওয়ারিদের সবক শেখান কর্তব্যরত ট্রাফিক পুলিশরা। কিন্তু সেই আইন বোঝাতে গিয়ে যে ছুটিতে চলে যাবেন বোঝেননি মধ্যপ্রদেশের রাজওয়াড়ার সুবেদার অর্জুন সিং। ফোনে কথা বলতে

26f1dd94b2d2941b060eecb7b4425895

নেতাকে আইন শেখানো? ছুটিতে গেলেন ট্রাফিক পুলিশ

আজ বিকেল: ট্রাফিক আইন ভাঙলে শাস্তি হবেই। অন্ত ২০১৬-র সংশোধিত ট্রাফিক আইন তাই বলছে। এহেন আইনের খপ্পরে পড়ার হাত থেকে বাঁচতে গাড়ি সওয়ারিরা এখন বেশ কড়া। তাল মিলিয়ে কড়া হাতেই লাগামছাড়া সওয়ারিদের সবক শেখান কর্তব্যরত ট্রাফিক পুলিশরা। কিন্তু সেই আইন বোঝাতে গিয়ে যে ছুটিতে চলে যাবেন বোঝেননি মধ্যপ্রদেশের রাজওয়াড়ার সুবেদার অর্জুন সিং।

ফোনে কথা বলতে বলতেই বাইক ছোটাচ্ছিলেন এক যুবক। বেপরোয়া বাইক সওয়ারি নিয়ম ভাঙছেন বুঝতে পেরেই পথ রোধ করেন ওই ট্রাফিক পুলিশ। তাঁকে নিয়ম বুঝিয়ে ভুল ধরানোর চেষ্টা করতেই আইনভঙ্গকারী যুবক নেতার সঙ্গে বন্ধুত্বের প্রসঙ্গ তোলে। ঔদ্ধত্যের সঙ্গে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তখনই ্র্জুন সিং তাঁকে জোর করে ট্রাফিকের নিয়ম কানুন বোঝাতে গেলে ঘটনাস্থলে চলে আসেন স্থানীয়কংগ্রেস নেতা অখিলেশ জৈন, বুঝতে না পেরে ওই নেতাকেও আইন বোঝাতে যান অর্জুন।

আর তাতেই কাল হল, দুমাসের ছুটিতে স্ট্রেস ম্যানেজমেন্ট করতে পাঠানো হল ওই ট্রাফিক পুলিশকে। এই প্রসঙ্গে পুলিশ সুপার রূচিবর্ধন সিং জানান, এটি অর্জুনের শাস্তি নয়, কাজ করতে করতে তাঁর মাথা গরম হয়ে গিয়েছে। তাই টান্ডা করতে পাঠানো হল তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *