চোরকে এপ্রিল ফুল পুলিশের, তারপর জানলে চমকে উঠবেন

নয়াদিল্লি : চোরকে এপ্রিল ফুল করল পুলিশ। সাদা পোষাকের পুলিশের কাছে সে গড়গড়িয়ে বলে দিয়েছে তার পরিচয়। এমনকী, সে যে দিল্লির উত্তরনগরের একটি এটিএম লুট করার আগে সেটি সরেজমিনে দেখতে এসেছে, জানিয়ে দেয় তাও। মেওয়াটের কারান্দার বসিন্দা আসলাম এখন থাকে গাজিয়াবাদের লোনিতে। ১ এপ্রিল লুঙ্গি কুর্তা পরা পুলিশ অফিসারদের দেখে তাদের একটা নতুন কোনও গ্যাংয়ের

fcb39e158ee418e9143bb91db35d5095

চোরকে এপ্রিল ফুল পুলিশের, তারপর জানলে চমকে উঠবেন

নয়াদিল্লি : চোরকে এপ্রিল ফুল করল পুলিশ। সাদা পোষাকের পুলিশের কাছে সে গড়গড়িয়ে বলে দিয়েছে তার পরিচয়। এমনকী, সে যে দিল্লির উত্তরনগরের একটি এটিএম লুট করার আগে সেটি সরেজমিনে দেখতে এসেছে, জানিয়ে দেয় তাও। মেওয়াটের কারান্দার বসিন্দা আসলাম এখন থাকে গাজিয়াবাদের লোনিতে। ১ এপ্রিল লুঙ্গি কুর্তা পরা পুলিশ অফিসারদের দেখে তাদের একটা নতুন কোনও গ্যাংয়ের লোক বলে ভুল করে।

নিজের আসল পরিচয় দিয়ে তাদের কাছেই আসলাম তার পুরো প্ল্যানটা বলে ফেলে। তারপরই পুলিশকর্মীরা তার হাতে হাতকড়া পরিয়ে বলে, এপ্রিল ফুল বানায়া। দিল্লির মৌর্য এনক্লেভে ২০১২ সালে এটিএম লুট করতে গেলে নিরাপত্তারক্ষীর গুলিতে তার এক সঙ্গী মারা যায়। আসলামকেও পরে ধরা হয়। ২০১৭ সালের পর থেকে সে আদালতে যাওয়া বন্ধ করলে তাকে ঘোষিত অপরাধী ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *