পিছিয়েই গেল মোদির বায়োপিকের মুক্তি

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনের উপর ভিত্তি করে তৈরি বলিউড ছবি ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি পিছিয়ে গেল। পরবর্তী নোটিস না আসা পর্যন্ত এই ছবি মুক্তি পাবে না বলেই জানিয়েছেন প্রযোজক সন্দীপ সিং। বৃহস্পতিবার সন্দীপ ট্যুইটারে লেখেন, ‘আমাদের ছবি পিএম নরেন্দ্র মোদি ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে না। পরবর্তী তথ্য শীঘ্রই জানানো হবে।’ দেশে প্রথম দফার লোকসভা

a817b229ef71b0afd677b5f45589e606

পিছিয়েই গেল মোদির বায়োপিকের মুক্তি

নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনের উপর ভিত্তি করে তৈরি বলিউড ছবি ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি পিছিয়ে গেল। পরবর্তী নোটিস না আসা পর্যন্ত এই ছবি মুক্তি পাবে না বলেই জানিয়েছেন প্রযোজক সন্দীপ সিং।

বৃহস্পতিবার সন্দীপ ট্যুইটারে লেখেন, ‘আমাদের ছবি পিএম নরেন্দ্র মোদি ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে না। পরবর্তী তথ্য শীঘ্রই জানানো হবে।’ দেশে প্রথম দফার লোকসভা ভোট শুরুর ঠিক এক সপ্তাহ আগে ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। এরই বিরোধিতা করে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছিল কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলি।

নির্বাচনের ঠিক আগে ছবিটি মুক্তি পেলে, তা বিজেপিকে অ্যাডভান্টেজ দেবে বলেই দাবি বিরোধীদের। তাই নির্বাচন মেটার পরই যাতে ছবিটির মুক্তির অনুমতি দেওয়া হয়, তার জন্য কমিশনের কাছে আবেদন করেন বিরোধীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *