রাজধানী এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২০ যাত্রী

নয়াদিল্লি: দেশের প্রথম শ্রেণির ট্রেনগুলির মধ্যে অন্যতম রাজধানী এক্সপ্রেস। সেই ট্রেনেরই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়লেন ২০ জন যাত্রী। দিল্লি-ভুবনেশ্বর রাজধানী এক্সপ্রেসে ঘটেছে ঘটনাটি। গোমো স্টেশনে ট্রেন থামিয়ে অসুস্থ যাত্রীদের চিকিত্সা করা হয়েছে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ। অসুস্থরা আপাতত স্থিতিশীল আছেন বলে জানা গেছে। যাত্রীদের প্রয়োজনীয় ওষুধ পৌঁছে দেওয়া হয়েছে বোকারো স্টেশনে। খাবারের নমুনা সংগ্রহ

83abb5e1a3e1a12b8b27d57285a194b1

রাজধানী এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২০ যাত্রী

নয়াদিল্লি: দেশের প্রথম শ্রেণির ট্রেনগুলির মধ্যে অন্যতম রাজধানী এক্সপ্রেস। সেই ট্রেনেরই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়লেন ২০ জন যাত্রী।

দিল্লি-ভুবনেশ্বর রাজধানী এক্সপ্রেসে ঘটেছে ঘটনাটি। গোমো স্টেশনে ট্রেন থামিয়ে অসুস্থ যাত্রীদের চিকিত্‍সা করা হয়েছে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ। অসুস্থরা আপাতত স্থিতিশীল আছেন বলে জানা গেছে। যাত্রীদের প্রয়োজনীয় ওষুধ পৌঁছে দেওয়া হয়েছে বোকারো স্টেশনে। খাবারের নমুনা সংগ্রহ করা হয়েছে ট্রেনের প্যান্ট্রি কার থেকে। আইআরসিটিসি’র তরফে জানানো হয়েছে খাবারের নমুনা পরীক্ষা করার পরেই এই নিয়ে বিশদে রিপোর্ট দেওয়া হবে। আকাশছোঁয়া দাম দিয়ে টিকিট কেটেও এই দুর্ভোগে ক্ষুব্ধ যাত্রীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *