ভোটের মুখে আয়কর হানায় কমিশনের নজর

নয়াদিল্লি, ৯ এপ্রিল: আদর্শ নির্বাচনী আচরণবিধি পর্বে কোনও আয়কর সংক্রান্ত তল্লাশি যেন পক্ষপাতদুষ্ট না হয়। আজ কেন্দ্রীয় রাজস্বসচিব অজয়ভূষণ পাণ্ডে এবং সিবিডিটি’র (সেন্ট্রাল বোর্ড অব ডায়রেক্ট ট্যাক্সেস) চেয়ারম্যান প্রমোদচন্দ্র মোডিকে ডেকে অত্যন্ত স্পষ্টভাষায় একথা জানিয়ে দিলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। অবাধ এবং সুষ্ঠু ভোটের লক্ষ্যে তল্লাশি চালান, কিন্তু তা যেন হয় নিরপেক্ষ। নির্দেশ দেন

f33e345a590d2edbf7dabf7ad187fb45

ভোটের মুখে আয়কর হানায় কমিশনের নজর

নয়াদিল্লি, ৯ এপ্রিল: আদর্শ নির্বাচনী আচরণবিধি পর্বে কোনও আয়কর সংক্রান্ত তল্লাশি যেন পক্ষপাতদুষ্ট না হয়। আজ কেন্দ্রীয় রাজস্বসচিব অজয়ভূষণ পাণ্ডে এবং সিবিডিটি’র (সেন্ট্রাল বোর্ড অব ডায়রেক্ট ট্যাক্সেস) চেয়ারম্যান প্রমোদচন্দ্র মোডিকে ডেকে অত্যন্ত স্পষ্টভাষায় একথা জানিয়ে দিলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা।

অবাধ এবং সুষ্ঠু ভোটের লক্ষ্যে তল্লাশি চালান, কিন্তু তা যেন হয় নিরপেক্ষ। নির্দেশ দেন তিনি। কোনও রাজনৈতিক দলই যাতে পক্ষপাতের অভিযোগ তুলতে না পারে, সেদিকে খেয়াল রাখার কথাও বলেছেন মুখ্য নির্বাচন কমিশনার। এবং তল্লাশি অভিযান চালাতে হবে সংশ্লিষ্ট রাজ্যের মুখ্য নির্বাচনী অফিসারকে জানিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *