টেলিফোন বিল মেটাননি বিজেপি প্রার্থী, কমিশনে নালিশ

পিলভিট: ২৩ এপ্রিল উত্তরপ্রদেশের পিলভিটে ভোট। জোরদার প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী বরুণ গান্ধী। এরই মধ্যে বরুণকে প্রবল অস্বস্তিতে ফেলে নির্বাচন কমিশনে চিঠি পাঠাল বিএসএনএল। রাষ্ট্রায়ত্ত টেলিফোন সংস্থার দাবি, বারবার নোটিস পাঠানো সত্ত্বেও ৩৮ হাজার টাকার টেলিফোন বিল মেটাননি বরুণ গান্ধী। ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল বরুণ গান্ধীর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছে। জানা গিয়েছে,

191cb474e3042677a86f16edb8e2dec0

টেলিফোন বিল মেটাননি বিজেপি প্রার্থী, কমিশনে নালিশ

পিলভিট: ২৩ এপ্রিল উত্তরপ্রদেশের পিলভিটে ভোট। জোরদার প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী বরুণ গান্ধী। এরই মধ্যে বরুণকে প্রবল অস্বস্তিতে ফেলে নির্বাচন কমিশনে চিঠি পাঠাল বিএসএনএল।

রাষ্ট্রায়ত্ত টেলিফোন সংস্থার দাবি, বারবার নোটিস পাঠানো সত্ত্বেও ৩৮ হাজার টাকার টেলিফোন বিল মেটাননি বরুণ গান্ধী। ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল বরুণ গান্ধীর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছে। জানা গিয়েছে, পিলভিট জেলা নির্বাচন আধিকারিককে ৩০ মার্চ চিঠি পাঠায় বিএসএনএল। চিঠিতে রাষ্ট্রায়ত্ত টেলিফোন সংস্থা অভিযোগ করেছে, ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত পিলভিটের এমপি ছিলেন বরুণ গান্ধী। সেই সময় তাঁর অফিসে টেলিফোন বিল হয় ৩৮ হাজার ৬১৬ টাকা।

২০১৪ সালের নির্বাচনে সুলতানপুর থেকে জয়ী হন বরুণ। তারপর পাঁচ বছর ধরে বারবার তাগাদা দিয়েও ৩৮ হাজার টাকা আদায় করা যায়নি। চিঠিতে আরও লেখা হয়েছে, লোকসভার সচিবের সঙ্গে বিএসএনএলের আধিকারিকদের দীর্ঘ আলাপচারিতা হয়। সেখান থেকে স্পষ্ট জানানো হয়েছে, ব্যক্তিগত অফিসে ব্যবহৃত টেলিফোনের বিল এমপিকেই দিতে হবে। এবছর ফের পিলভিট থেকে লড়বেন মানেকা পুত্র। তিনি বিএসএনএলের কাছ থেকে এনওসি না নিয়েই নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দাবি রাষ্ট্রায়ত্ত সংস্থার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *