বর সেজে মনোনয়ন পেশ প্রার্থীর, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ঘোড়ার পিঠে চেপে, কুর্তা পাঞ্জাবি পরে, ব্যান্ড ক্যানেস্তারা সহযোগে একজন এসে নামলেন সাহাজাহানপুর লোকসভা কেন্দ্রেরমনোনয়ন পত্র জমা দেওয়ার কেন্দ্রের সামনে। কি ভাবছেন? বরযাত্রী? না ইনি হচ্ছেন লোকসভা ভোটে সাহাজাহানপুরের সংযুক্ত বিকাশ পার্টির প্রার্থী, বৈধরাজ কিষান। নিজের এহেন কাজের ব্যাখ্যা দিতে গিয়ে কিষান বলেন, “ রাজনীতির জামাই হিসেবে মনোনয়ন পত্র জমা দিতে যাচ্ছি”। যদিও তাঁর দাবি

1de99fb2846ceadb81445f34fcf8090a

বর সেজে মনোনয়ন পেশ প্রার্থীর, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ঘোড়ার পিঠে চেপে, কুর্তা পাঞ্জাবি পরে, ব্যান্ড ক্যানেস্তারা সহযোগে একজন এসে নামলেন সাহাজাহানপুর লোকসভা কেন্দ্রেরমনোনয়ন পত্র জমা দেওয়ার কেন্দ্রের সামনে। কি ভাবছেন? বরযাত্রী? না ইনি হচ্ছেন লোকসভা ভোটে সাহাজাহানপুরের সংযুক্ত বিকাশ পার্টির প্রার্থী, বৈধরাজ কিষান।

নিজের এহেন কাজের ব্যাখ্যা দিতে গিয়ে কিষান বলেন, “ রাজনীতির জামাই হিসেবে মনোনয়ন পত্র জমা দিতে যাচ্ছি”। যদিও তাঁর দাবি অনুযায়ী, তিনি এর আগেও বেশ কয়েকবার পৌরসভার কাউন্সিলর, চেয়ারম্যান, বিধানসভা র নানান পদে দাঁড়িয়েছেন, কিন্তু স্ত্রীভাগ্য তার ভালো না হওয়ায় সুবিধা করতে পারেননি।

আত্মবিস্বাস হারিয়ে কিষান বলছেন,তিনি রাজনীতি নিয়ে হতাশ। তিনি চান এই সব পদে লড়তে, যেখানে জেতার পর নেতারা পালিয়ে যান। তিনি সেইসব নেতাদের বলতে চান, যে তারা টাকা দিয়ে নির্বাচনে জিততে পারবেন না। তিনি দাবী করেন, যে সাহাজাহান পুরের মানুষ তার সাথে আছে, এবং তিনি এই নির্বাচন জিতে যাবেনই।
সাহাজাহানপুরে ভোট এপ্রিল মাসের ২৯ তারিখ, নির্বাচনের চতুর্থ দফায় হবে । ও ফল প্রকাশ হবে মে মাসের ২৩ তারিখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *