ভোটের বাজারে ফ্রিতে পরিষেবা ওলা’র

নয়াদিল্লি: গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসব উদযাপনে এবার নির্বাচন কমিশনের পাশে ওলা ক্যাব। বিশেষভাবে সক্ষম ভোটারদের পোলিং বুথে নিয়ে যাওয়ার জন্য ২৭০টি গাড়ি নির্বাচন কমিশনকে দিয়েছে ওলা। আজ থেকে এই পরিষেবা দেওয়া হবে বেঙ্গালুরু, মাইসুরু এবং ম্যাঙ্গালুরুতে। ২৩ এপ্রিলের ভোটে এই পরিষেবা পাবেন বালারি, হুবালি-ধারওয়াদ, গুলবারগা ও বেলাগামের ভোটাররা। ওলার তরফে একটি বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে।

37e1e11d87ab426096781f59310fb122

ভোটের বাজারে ফ্রিতে পরিষেবা ওলা’র

নয়াদিল্লি: গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসব উদযাপনে এবার নির্বাচন কমিশনের পাশে ওলা ক্যাব। বিশেষভাবে সক্ষম ভোটারদের পোলিং বুথে নিয়ে যাওয়ার জন্য ২৭০টি গাড়ি নির্বাচন কমিশনকে দিয়েছে ওলা। আজ থেকে এই পরিষেবা দেওয়া হবে বেঙ্গালুরু, মাইসুরু এবং ম্যাঙ্গালুরুতে।

২৩ এপ্রিলের ভোটে এই পরিষেবা পাবেন বালারি, হুবালি-ধারওয়াদ, গুলবারগা ও বেলাগামের ভোটাররা। ওলার তরফে একটি বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে। এই কারণে কর্নাটকের যৌথ প্রধান নির্বাচন আধিকারিক সূর্য সেন এভি এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়েছেন ওলা সংস্থাকে। ওলা-র রিজিওনাল হেড বিষ্ণু বম্মারেড্ডি জানিয়েছেন, যানবাহনের অভাব যাতে কোনওভাবে ভোটদানে বাধা হয়ে দাঁড়াতে না পারে তা সুনিশ্চিত করতেই এই পদক্ষেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *