কেমন আছে ধর্ষক বাবা ও মেয়ে! চমকে উঠবেন কাহিনি শুনলে

নয়াদিল্লি: সারা দেশ উত্তাল হয়ে উঠেছিল তাঁদের নিয়ে। ডেরা সাচ্চা সওদা’র প্রাক্তন প্রধান গুরমিত রাম রহিম সিংহ ইনসান এবং তাঁর পালিত কন্যা হানিপ্রীত। দুই সন্ন্যাসিনীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড হয় রাম রহিমের। সাজা ঘোষণার পরেই শুরু হয়ে যায় তীব্র অসন্তোষ। শুরু হয় তুমুল বিক্ষোভ। আপাতত বাবা ও তাঁর কন্যা- জেলেই দিন কাটছে দু’জনের। রোহতকের

b4c974815a001659d3d45e72d9696755

কেমন আছে ধর্ষক বাবা ও মেয়ে! চমকে উঠবেন কাহিনি শুনলে

নয়াদিল্লি: সারা দেশ উত্তাল হয়ে উঠেছিল তাঁদের নিয়ে। ডেরা সাচ্চা সওদা’র প্রাক্তন প্রধান গুরমিত রাম রহিম সিংহ ইনসান এবং তাঁর পালিত কন্যা হানিপ্রীত। দুই সন্ন্যাসিনীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড হয় রাম রহিমের। সাজা ঘোষণার পরেই শুরু হয়ে যায় তীব্র অসন্তোষ। শুরু হয় তুমুল বিক্ষোভ। আপাতত বাবা ও তাঁর কন্যা- জেলেই দিন কাটছে দু’জনের। রোহতকের জেলে রয়েছেন সাজাপ্রাপ্ত রাম রহিম। আর আমবালার সেন্ট্রাল জেলে রয়েছেন হানিপ্রীত। বাবার মামলার রায়দানের সময় হিংসা ছড়ানোর অভিযোগের মামলা এখনও চলছে তাঁর বিরুদ্ধে। কিন্তু কেমন দিন কাটছে তাঁদের?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, জেলে ঢুকে নাকি অনেক বদলে গিয়েছেন রাম রহিম। এখন তাঁর রোজগার দৈনিক ২০ টাকা মাত্র। সারাদিন হাড়ভাঙা খাটুনি খাটেন রান্নাঘরের পাশের বাগানে। সাদা কুর্তা-পায়জামা, ধূসর দাড়ি— সেই ‘লার্জার দ্যান লাইফ’ বাবাকে দেখে চেনাই নাকি মুশকিল। তাঁর পরিবার তাঁকে মাসে মাসে ৫ হাজার টাকা দেয়। সেই টাকায় শিঙাড়া কিনে খান তিনি। এদিকে হানিপ্রীত নাকি মুখিয়ে থাকেন কবে কোনও আত্মীয় তাঁর সঙ্গে দেখা করতে আসেন। জেলে মানিয়ে নিতে তীব্র চেষ্টা করছেন তিনি। তবে পুজোআচ্চায় কোনও আগ্রহ নেই তাঁর। মামলা চলাকালীন আদালতে হাজিরা দিতে আসার সময়ে তাঁর পরনে থাকে নিত্য নতুন ডিজাইনার স্যুট। প্রথম প্রথম বাড়ি থেকে খাবার আনাতেন। জেল কর্তৃপক্ষের নির্দেশে সে সব অবশ্য বন্ধ। আপাতত জেলের খাবার খেয়ে দিন গুজরান করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *