লোহা পুড়িয়ে যুবকের পিঠে লেখা হল ‘ওম’

নয়াদিল্লি: চমকে উঠেছিলেন বিচারক। বিচারাধীন বন্দি তার টি শার্ট খুলে দেখাচ্ছিলেন, পিঠে দেগে দেওয়া ওম শব্দটা। তিহার জেলের সুপার রাজেশ চৌহান গরম লোহা দিয়ে তার পিঠে লিখে দিয়েছেন। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রকাশিত খবর, আসামি নাব্বির কাকরডুমার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের বিচারপতি রিচা পরিহারকে জানিয়েছে, শুধু গরম লোহা দিয়ে পিঠে ওম খোদাই করাই নয়, নবরাত্রির নামে তাকে দুই দিন

41d25fffbdcb9dc8a29307ed89374145

লোহা পুড়িয়ে যুবকের পিঠে লেখা হল ‘ওম’

নয়াদিল্লি: চমকে উঠেছিলেন বিচারক। বিচারাধীন বন্দি তার টি শার্ট খুলে দেখাচ্ছিলেন, পিঠে দেগে দেওয়া ওম শব্দটা। তিহার জেলের সুপার রাজেশ চৌহান গরম লোহা দিয়ে তার পিঠে লিখে দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রকাশিত খবর, আসামি নাব্বির কাকরডুমার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের বিচারপতি রিচা পরিহারকে জানিয়েছে, শুধু গরম লোহা দিয়ে পিঠে ওম খোদাই করাই নয়, নবরাত্রির নামে তাকে দুই দিন না খাইয়ে রাখা হয়েছিল।

জেলসুপার তাকে বলেছেন, তাকে হিন্দুধর্মে নিয়ে আসা হবে। নাব্বিরকে ২০১৬ সালে অস্ত্র আইন গ্রেফতার করা হয়েছিল। রাখা হয়েছিল ৪ নম্বর জেলের হাই রিস্ক ওয়ার্ডে। বিচারপতি ডিজিপি (প্রিজন)-কে অবিলম্বে নাব্বিরের মেডিকেল পরীক্ষা করে তদন্ত করার নির্দেশ দিয়েছেন। চেয়েছেন সিসিটিভি ফুটেজ ও সহবন্দিদের জবানবন্দি। নাব্বিরকে জেল সুপারের অধীনে যাতে না রাখা হয়, সে নির্দেশও দেওয়া হয়েছে। জেল কর্তৃপক্ষ জানিয়েছে. নাব্বিরকে অন্য জেলে সরানো হয়েছে। আদালত সোমবারই রিপোর্ট চেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *