রঞ্জন গগৈ’র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, CBI-IB-কে তলব সুপ্রিম কোর্টের

নয়াদিল্লি: প্রধান বিচারপতি রঞ্জন গগৈ’র বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগকে ঘিরে আইনজীবী উৎসব বাইন্সকে বুধবার উৎসবের আনা এই অভিযোগ খতিয়ে দেখতে সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা, আইবি অধিকর্তা এবং দিল্লি পুলিশের প্রধানকে ডাক পাঠালো সুপ্রিম কোর্টের তিন বিচারপতির বেঞ্চ। বিচারপতি অরুন মিশ্র, রহিন্টন নরিম্যান এবং দীপক গুপ্তার বেঞ্চ এদিন এই নির্দেশ দেন। প্রধান বিচারপতির বিরুদ্ধে সুপ্রিম কোর্টের প্রাক্তন

b077af80467f697f84a4459a520b0cb7

রঞ্জন গগৈ’র বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, CBI-IB-কে তলব সুপ্রিম কোর্টের

নয়াদিল্লি: প্রধান বিচারপতি রঞ্জন গগৈ’র বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগকে ঘিরে আইনজীবী উৎসব বাইন্সকে বুধবার উৎসবের আনা এই অভিযোগ খতিয়ে দেখতে সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা, আইবি অধিকর্তা এবং দিল্লি পুলিশের প্রধানকে ডাক পাঠালো সুপ্রিম কোর্টের তিন বিচারপতির বেঞ্চ। বিচারপতি অরুন মিশ্র, রহিন্টন নরিম্যান এবং দীপক গুপ্তার বেঞ্চ এদিন এই নির্দেশ দেন।

প্রধান বিচারপতির বিরুদ্ধে সুপ্রিম কোর্টের প্রাক্তন এক মহিলা কর্মী সম্প্রতি যৌন হেনস্তার অভিযোগ আনেন। তার পরিপ্রেক্ষিতে আইনজীবী উৎসব বাইন্স মন্তব্য করেন যে বিচারপতিকে ফাঁসানোর পিছনে বড় চক্রান্ত রয়েছে। প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগের মামলায় নতুন করে মুখবন্ধ খামে হলফনামা পেশ করেন উৎসব বাইন্স। পাশাপাশি, সিসিটিভি ফুটেজের কপি-ও জমা দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *