লাগাতার ধর্ষণের পর কুয়োয় মিলল তিন নাবালিকার কঙ্কাল

তেলেঙ্গানা: বছর ১৪-র বালিকার হারিয়ে যাওয়ার সূত্রেই খোঁজ মিলল নৃশংস এক হত্যাকাণ্ডের। তেলেঙ্গানার হাজিপুর গ্রামের একটি পরিত্যক্ত কুয়োর ভিতরে পাওয়া গিয়েছে ১১ থেকে ১৭ বছরের তিনটি মেয়ের কঙ্কাল। ১৪ বছরের মেয়েটির হারিয়ে যাওয়ার ঘটনা জানানো হয়েছিল পুলিশকে। তারই খোঁজ করতে গিয়ে সন্ধান মেলে এই কঙ্কালগুলির। ২৭ বছরের মাররি শ্রীনিবাস রেড্ডি নামে এক যুবককে গ্রেফতার করেছে

086ae536074254d91f7b9c4353ce7c77

লাগাতার ধর্ষণের পর কুয়োয় মিলল তিন নাবালিকার কঙ্কাল

তেলেঙ্গানা: বছর ১৪-র বালিকার হারিয়ে যাওয়ার সূত্রেই খোঁজ মিলল নৃশংস এক হত্যাকাণ্ডের। তেলেঙ্গানার হাজিপুর গ্রামের একটি পরিত্যক্ত কুয়োর ভিতরে পাওয়া গিয়েছে ১১ থেকে ১৭ বছরের তিনটি মেয়ের কঙ্কাল।

১৪ বছরের মেয়েটির হারিয়ে যাওয়ার ঘটনা জানানো হয়েছিল পুলিশকে। তারই খোঁজ করতে গিয়ে সন্ধান মেলে এই কঙ্কালগুলির। ২৭ বছরের মাররি শ্রীনিবাস রেড্ডি নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে কবুল করেছে, নবম শ্রেণির ছাত্রী ওই নাবালিকাকে সেই ধর্ষণ করে খুন করেছে।

তারপর তার নিজের কৃষিজমিতে ৫০ ফুটে গভীর এক কুয়োয় তাকে মাটি চাপা দেয়। পুলিশ গিয়ে সেখানে ১৭ বছরের আরও একটি মেয়ের দেহ সেই কুয়োতেই উদ্ধার করে। গত মার্চে তাকে ধর্ষণ করে খুন করেছিল শ্রীনিবাস। তাকে জেরা করে ২০১৫ সালে হারিয়ে যাওয়া ১১ বছরের আরেকটি মেয়ের বস্তাবন্দি দেহও পাওয়া যায় পাশের গ্রামের কুয়ো থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *