ফনি’র তাণ্ডবে জগন্নাথ-ভূমে শুধুই হাহাকার, লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা

ওড়িশা: ফনি’র তাণ্ডব অব্যাহত। জলের তলায় একাধিক এলাকা। ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। কলকাতা থেকে এই মুহূর্তে ২৫০ কিলোমিটার দূরে অবস্থান করছে ফনি। ভুবনেশ্বর পেরিয়ে গিয়েছে ফোনি৷ অভিমুখ এখম বাংলা৷ আজ গভীর রাতে উত্তর-উত্তর পূর্ব দিয়ে ১১০ কিলোমিটার গতিবেগে পশ্চিমবঙ্গে এগিয়ে আসার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন, কেন্দ্রীয় আবহাওয়া দপ্তরের পূর্বাঞ্চলীয় অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায়।

1a244d4f3df5bb19af5e7a5cef8d09a6

ফনি’র তাণ্ডবে জগন্নাথ-ভূমে শুধুই হাহাকার, লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা

ওড়িশা: ফনি’র তাণ্ডব অব্যাহত। জলের তলায় একাধিক এলাকা। ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। কলকাতা থেকে এই মুহূর্তে ২৫০ কিলোমিটার দূরে অবস্থান করছে ফনি। ভুবনেশ্বর পেরিয়ে গিয়েছে ফোনি৷ অভিমুখ এখম বাংলা৷

আজ গভীর রাতে উত্তর-উত্তর পূর্ব দিয়ে ১১০ কিলোমিটার গতিবেগে পশ্চিমবঙ্গে এগিয়ে আসার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন, কেন্দ্রীয় আবহাওয়া দপ্তরের পূর্বাঞ্চলীয় অধিকর্তা সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। এদিন ঘূর্ণিঝড়ের অক্ষ সকাল ১০টায় ওডিশায় মাটি ছুঁতেই শুরু হয়েছে ঝড়ের তাণ্ডব। ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। ওডিশায় ১১টি জেলায় আঘাত হেনেছে,তার মধ্যে গঞ্জাম এবং জগৎপতি জেলায় আঘাতের পরিমাণ বেশি। এর মধ্যেই ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পুরী এবং সংলগ্ন এলাকার আরও বেশকয়েকটি জায়গায় অতি ভারী বৃষ্টিপাতের খবর পাওয়া গিয়েছে। পরিস্থিতির উপর নজর রাখতে ১৯৩৮ নম্বর কন্ট্রোল রুম খুলেছে স্বরাষ্ট্রমন্ত্রক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *