ফনির জেরে আজ রাতে হাওড়া থেকে ছাড়বে ৩টি বিশেষ ট্রেন

কলকাতা: ফনির পর ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। এখনও বিভিন্ন রেল স্টেশনে আটকে হাজার হাজার মানুষ। তাঁদের গন্তব্যস্থলে পৌঁছে দিতে তিনটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে দক্ষিণ-পূর্ব রেল। আজ রাত ৮:৩৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে প্রথম ট্রেনটি। যাবে যশবন্তপুর। ১২৮৬৩ হাওড়া-যশবন্তপুর এক্সপ্রেসের সময়, স্টপেজ মেনেই চলবে ট্রেনটি। রাত সাড়ে ১১টার সময় হাওড়া থেকে ছাড়বে দ্বিতীয় বিশেষ

df1ef1e4b2c9ee6955086d4f1fff5006

ফনির জেরে আজ রাতে হাওড়া থেকে ছাড়বে ৩টি বিশেষ ট্রেন

কলকাতা: ফনির পর ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। এখনও বিভিন্ন রেল স্টেশনে আটকে হাজার হাজার মানুষ। তাঁদের গন্তব্যস্থলে পৌঁছে দিতে তিনটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে দক্ষিণ-পূর্ব রেল। আজ রাত ৮:৩৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে প্রথম ট্রেনটি। যাবে যশবন্তপুর।

১২৮৬৩ হাওড়া-যশবন্তপুর এক্সপ্রেসের সময়, স্টপেজ মেনেই চলবে ট্রেনটি। রাত সাড়ে ১১টার সময় হাওড়া থেকে ছাড়বে দ্বিতীয় বিশেষ ট্রেনটি। যাবে গোয়ার ভাস্কো দা গামা স্টেশন পর্যন্ত। এই ট্রেনটি ১৮০৪৭ হাওড়া-ভাস্কো দা গামা অমরাবতী এক্সপ্রেসের সময়সূচি ও স্টপেজ মেনে চলবে। তৃতীয় বিশেষ ট্রেনটি রাত ১১:৪৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে চেন্নাই সেন্ট্রালের উদ্দেশে রওনা দেবে। ১২৮৩৯ হাওড়া-চেন্নাই মেলের সময়সূচি ও স্টপেজ মেনে ট্রেনটি চলবে বলে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *