মাসুদকে পাকিস্তানে ফেরত পাঠিয়েছিল কারা? খোঁচা রাহুলের

নয়াদিল্লি: মাসুদ আজহারকে কারা পাকিস্তানে ফেরত পাঠিয়েছিল? প্রশ্ন তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। তাঁর কথা, বিশ্ব সন্ত্রাসবাদী মাসুদ আজহারকে কঠোরতম শাস্তি দেওয়া উচিত। কিন্তু কারা সন্ত্রাসের কাছে মাথা নত করেছিল? কারা ছেড়ে দিয়েছিল তাকে? কংগ্রেস নয়। এই কাজ করেছিল বিজেপির সরকার। তিনি বলেন, তাঁর মনত্ব্যের জন্য তিনি সুপ্রিম কোর্টের কাছে ক্ষমা চেয়েছেন, মোদির কাছে নয়।

8fd6b91231d77557c341aafb2b035a6c

মাসুদকে পাকিস্তানে ফেরত পাঠিয়েছিল কারা? খোঁচা রাহুলের

নয়াদিল্লি: মাসুদ আজহারকে কারা পাকিস্তানে ফেরত পাঠিয়েছিল? প্রশ্ন তুললেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। তাঁর কথা, বিশ্ব সন্ত্রাসবাদী মাসুদ আজহারকে কঠোরতম শাস্তি দেওয়া উচিত। কিন্তু কারা সন্ত্রাসের কাছে মাথা নত করেছিল? কারা ছেড়ে দিয়েছিল তাকে? কংগ্রেস নয়। এই কাজ করেছিল বিজেপির সরকার।

তিনি বলেন, তাঁর মনত্ব্যের জন্য তিনি সুপ্রিম কোর্টের কাছে ক্ষমা চেয়েছেন, মোদির কাছে নয়। চৌকিদার চোর হ্যায় স্লোগান তিনি বলবেনই। কংগ্রসের একটাই উদ্দেশ্য, বিজেপিকে হারানো। বেকারি ও কৃষকদের দুর্গতি দূর করা। অর্থনীতির সর্বনাশ করেছেন মোদি। কংগ্রেসের ন্যায় প্রকল্প তা সংশোধন করবে। তাঁর কথা, বিজেপি সেনাবাহিনীকে অপমান করে চলেছে। সেনাই আঘাত হেনেছে, মোদি নন। কংগ্রেসের বিশ্লেষণ, মোদি হারছেন৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *