দেশজুড়ে প্রচারে বেরিয়ে রেকর্ড গড়লেন মোদি!

নয়াদিল্লি: চরকির মতো দেশজুড়ে প্রচার চালাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর মেয়াদের শেষদিকে তিনি ২৭টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে ১২৫ দিনে ২০০টি সভায় বক্তৃতা করেছেন। এর মাধ্যমেই তিনি দেশবাসীর সঙ্গে নিবিড় যোগাযোগ করেছেন বলে মোদির ওয়েবসাইটে দাবি করা হয়েছে। ২৫ ডিসেম্বর থেকে ১ মে পর্যন্ত মোদি সভা করেছেন কাশ্মীর থেকে আন্দামান, জামনগর থেকে শিলচরে। কথা বলেছেন

394719bb983125608f1d97a847465a9a

দেশজুড়ে প্রচারে বেরিয়ে রেকর্ড গড়লেন মোদি!

নয়াদিল্লি: চরকির মতো দেশজুড়ে প্রচার চালাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর মেয়াদের শেষদিকে তিনি ২৭টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে ১২৫ দিনে ২০০টি সভায় বক্তৃতা করেছেন। এর মাধ্যমেই তিনি দেশবাসীর সঙ্গে নিবিড় যোগাযোগ করেছেন বলে মোদির ওয়েবসাইটে দাবি করা হয়েছে।

২৫ ডিসেম্বর থেকে ১ মে পর্যন্ত মোদি সভা করেছেন কাশ্মীর থেকে আন্দামান, জামনগর থেকে শিলচরে। কথা বলেছেন ছাত্র, বিজ্ঞানী, শিল্পোদ্যোগী, বিদেশি রাষ্ট্রদূত ও দলীয় কর্মীদের সঙ্গে। রোড শো করেছেন। সংখ্যাই বলে দিচ্ছে, তিনি কীরকম কঠোর পরিশ্রমী। নিজেদের নানা প্রকল্পের পাশাপাশি মোদি পুলওয়ামা হমাসরা কথা বলেছেন তাঁর বক্তৃতায়।

১ মে মাসুদ আজহারকে বিশ্ব সন্ত্রাসবাদী ঘোষণায় তাঁর অবদানের কথাও বলা হয়েছে ওয়েবসাইটে। সেইসঙ্গে মনে করিয়ে দেওয়া হয়েছে, তিনিই প্রথম প্রধানমন্ত্রী যিনি কুম্ভমেলায় গিয়ে সঙ্গমে স্নান করেছেন। এই ১২৫ দিনের মধ্যে মোদি তাঁর কেন্দ্র বারাণসীতে গিয়েছেন পাঁচবার। এই ভারত যাত্রায় মোদি বিমানের পাশাপাশি হেলিকপ্টার ব্যবহার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *