মোদির বায়োপিকের পর এবার বিজেপিতে নাম লেখালেন বিবেক ওবেরয়

নয়াদিল্লি: মোদির ভূমিকায় অভিনয়ের পর এবার বিজেপিতে যোগ দিলেন বিবেক ওবেরয়৷ আজ দিল্লিতে বিজেপির পতাকে তুলে নেন রূপোলি পর্দায় এই অভিনেতা৷ মোদির হয়ে রাজধানীতে বিশাল প্রচার মিছিলে অংশ নেন তিনি৷ এদিনের মিছিল শেষে যোগ দেন বিজেপিতে৷ বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক এখনও মুক্তি পায়নি। এই সিনেমায় মোদির চরিত্র অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এই

de25b2334c8fe0bb36f53101f6bcd0c7

মোদির বায়োপিকের পর এবার বিজেপিতে নাম লেখালেন বিবেক ওবেরয়

নয়াদিল্লি:  মোদির ভূমিকায় অভিনয়ের পর এবার বিজেপিতে যোগ দিলেন বিবেক ওবেরয়৷ আজ দিল্লিতে বিজেপির পতাকে তুলে নেন রূপোলি পর্দায় এই অভিনেতা৷ মোদির হয়ে রাজধানীতে বিশাল প্রচার মিছিলে অংশ নেন তিনি৷ এদিনের মিছিল শেষে যোগ দেন বিজেপিতে৷

বিবেক ওবেরয় অভিনীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক এখনও মুক্তি পায়নি। এই সিনেমায় মোদির চরিত্র অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এই অভিনেতার নাম গুজরাতে লোকসভার ভোটে বিজেপির ৪০ তারকা প্রচারকদের তালিকায় আগেই দেখা গিয়েছিল৷ এবার সরাসরি গেরুয়া শিবিরে নাম লিখিয়েই ফেললেন এই অভিনেতা৷ বিজেপি সূত্রের খবর, বিবেক ওবেরয় গুজরাতের বিভিন্ন কেন্দ্রে প্রচারে যাবেন। যদিও তাঁর কর্মসূচির বিস্তারিত এখনও চূড়ান্ত হয়নি।

মোদির বায়োপিকে অভিনয় করে খোদ প্রধানমন্ত্রীর প্রশংসা পেয়েছেন বিবেক৷ উত্তরাখন্ডের উত্তরাক্ষীতে শ্যুটিং চলাকালীন দুর্ঘটনায় আহত হতে হয়েছে বিবেককে৷ মোদির পূর্বজীবন এবং তাঁর রাজনৈতিক জীবনের সূচনা নিয়ে শ্যুটিং চলাকালীন উত্তরাখন্ডের কল্প কেদার মন্দিরের গঙ্গার ঘাটে ও ধারালি বাজারে। সেখানেই একটি গাছে কুঠারের কোপ বসাতে গিয়ে অজান্তেই তিনি নিজের পায়ে আঘাত করে বসেন।

‘কৃশ থ্রিয়ের’ পর ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ ছবিতে অভিনয় করতে দেখা যায় বিবেককে, যদিও তারপরে আর সেভাবে বলিউডে দেখা যায়নি তাঁকে। তবে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন। নরেন্দ্র মোদির বায়োপিকে গুরুগম্ভীর চরিত্রে আগামী ২৪ মে দেখা যাবে অভিনেতাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *