আজও বাতিল একাধিক ট্রেন

কলকাতা: আজ, রবিবার দক্ষিণ পূর্ব রেলের হাটিয়া-মুরি-কোটশিলা শাখায় পাঁচ ঘণ্টার বিশেষ ট্রাফিক ব্যবস্থার কাজ হওয়ার জন্য বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। দক্ষিণ-পূর্ব রেলের আদ্রা ডিভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ট্রাফিক ব্যবস্থার কাজ হওয়ার জন্য ৬৩৫৯৭/৯৮ আসানসোল-রাঁচি এক্সপ্রেস, ৫৮০৩৩/৩৪ বোকারো-রাঁচি এবং ৫৮১৪৩ টাটা-হাটিয়া এক্সপ্রেস ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। আদ্রার ডিআরএম শারদকুমার শ্রীবাস্তব বলেন, ট্রাফিক

6db2b0c54a17824a8e0158ecf27efb27

আজও বাতিল একাধিক ট্রেন

কলকাতা: আজ, রবিবার দক্ষিণ পূর্ব রেলের হাটিয়া-মুরি-কোটশিলা শাখায় পাঁচ ঘণ্টার বিশেষ ট্রাফিক ব্যবস্থার কাজ হওয়ার জন্য বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে।

দক্ষিণ-পূর্ব রেলের আদ্রা ডিভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ট্রাফিক ব্যবস্থার কাজ হওয়ার জন্য ৬৩৫৯৭/৯৮ আসানসোল-রাঁচি এক্সপ্রেস, ৫৮০৩৩/৩৪ বোকারো-রাঁচি এবং ৫৮১৪৩ টাটা-হাটিয়া এক্সপ্রেস ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। আদ্রার ডিআরএম শারদকুমার শ্রীবাস্তব বলেন, ট্রাফিক ব্যবস্থার কাজ করা হবে। তার জন্যই তিনটি ট্রেন বাতিল করা হয়েছে। কাজের ক্ষেত্রে তিনটি ট্রেন বাতিল ছাড়াও রুটে চলা বাকি কয়েকটি ট্রেনের সময়সূচিতে সামান্য পরিবর্তন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *