বিজেপি লাও দেশ বাঁচাও, প্রচারে বেরিয়ে গ্রেপ্তার সারমেয়

আজ বিকেল: ফের কেন্দ্রের ক্ষমতা ফিরে পেতে প্রচারে জান লড়িয়ে দিচ্ছে বিজেপি। আর এজন্য কোনওরকম কসুর ছাড়ছেন না বিজেপি নেতারা। গোটা দেশজুড়ে মোদি-শাহ জুটি প্রচারের জন্য ছুটে বেড়াচ্ছেন। তাঁদের সঙ্গে যোগ্য সহযোগিতা করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পশ্চিমবঙ্গে তৃণমূলকে বেগ দিতে একের পর এক জনসভা করছেন মোদি। দিদির সমালোচনার পাশাপাশি তৃণমূল সরকারের দূর্নীতি নিয়েও মুখর

626e3b2ffcb7ab96c404a53548029e3d

বিজেপি লাও দেশ বাঁচাও, প্রচারে বেরিয়ে গ্রেপ্তার সারমেয়

আজ বিকেল: ফের কেন্দ্রের ক্ষমতা ফিরে পেতে প্রচারে জান লড়িয়ে দিচ্ছে বিজেপি। আর এজন্য কোনওরকম কসুর ছাড়ছেন না বিজেপি নেতারা। গোটা দেশজুড়ে মোদি-শাহ জুটি প্রচারের জন্য ছুটে বেড়াচ্ছেন। তাঁদের সঙ্গে যোগ্য সহযোগিতা করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পশ্চিমবঙ্গে তৃণমূলকে বেগ দিতে একের পর এক জনসভা করছেন মোদি। দিদির সমালোচনার পাশাপাশি তৃণমূল সরকারের দূর্নীতি নিয়েও মুখর বিজেপি। এনআরসি-কে ইস্যু করে বাংলায় আসন বাড়াতে বদ্ধপরিকর গেরুয়া শিবির। এমতাবস্থায় সেই প্রচারকে কেন্দ্র করেই বেশ বিপাকে বিজেপি। পদ্মপতাকা নিয়ে প্রচারে অংশ নেওয়ায় ইতিমধ্যেই জেলে গিয়েছে এক সারমেয়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নান্দুরবার এলাকায়।

জানাগিয়েছে, গলায় বিজেপির ঝান্ডা আটকানো, গায়ে স্টিকার। তাতে লেখা বিজেপি লাও দেশ বাঁচাও। এই সারমেয়টিকে শহরের বিভিন্ন পথে ঘুরতে দেখে অনেকেই কৌতূহলী হয়ে ওঠেন, বাচ্চারা ঢিলও ছোঁড়ে।পরিস্থিতি বিবেচনা করে বেশ কয়েকজন থানায় অভিযোগ জানালে ওই সারমেয়কে আটক করে পুলিশ। কে বা কারা তার আগে বিজেপির প্রতীকের স্টিকার আটকে দিয়েছে তা এখনও জানা যায়নি। তবে পুলিশের জিম্মায় রয়েছে গেরুয়া শিবিরের এই চারপেয়ে প্রচারক।

এই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছে বেশকিছু পশুপ্রেমী সংগঠন। সংস্থাগুলির দাবি কীকরে একটি সারমেয়র সঙ্গে এই ধরনের অমানবিক আচরণ করা হয়। যদি এর সুষ্ঠু সমাধানের রাস্তা নির্বাচন না হয় তাহলে বৃহত্তর আন্দোলনের হুমকিও দিয়েছে সংগঠনগুলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *