ফের ভাঙন শাসক দলে, বিজেপিতে যোগ বিধায়কের

নয়াদিল্লি: ফের ভাঙন আম আদমি পার্টিতে (আপ)। আজ দিল্লির বিজওয়াসান বিধানসভা আসনের আপ বিধায়ক দেবেন্দ্র সিং শেরাওয়াত দলত্যাগ করে বিজেপিতে যোগ দিতেই ফের প্রবল চাপে পড়ে গিয়েছে আম আদমি পার্টি। বিশেষ করে লোকসভা নির্বাচনের মাত্র দিনছয়েক আগে এভাবে একের পর এক বিধায়কের দল ছেড়ে বিজেপিতে যোগদানের ঘটনায় চরম বেকায়দায় পড়ে গিয়েছেন আপের নেতারা। এবং এখানেও

ecd9292a54b8cf821d932705e370c271

ফের ভাঙন শাসক দলে, বিজেপিতে যোগ বিধায়কের

নয়াদিল্লি: ফের ভাঙন আম আদমি পার্টিতে (আপ)। আজ দিল্লির বিজওয়াসান বিধানসভা আসনের আপ বিধায়ক দেবেন্দ্র সিং শেরাওয়াত দলত্যাগ করে বিজেপিতে যোগ দিতেই ফের প্রবল চাপে পড়ে গিয়েছে আম আদমি পার্টি।

বিশেষ করে লোকসভা নির্বাচনের মাত্র দিনছয়েক আগে এভাবে একের পর এক বিধায়কের দল ছেড়ে বিজেপিতে যোগদানের ঘটনায় চরম বেকায়দায় পড়ে গিয়েছেন আপের নেতারা। এবং এখানেও দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে তাঁকে ‘অপমান’ করার অভিযোগ তুলেছেন দলত্যাগী এই বিধায়ক।

এদিন কেন্দ্রীয় মন্ত্রী বিজয় গোয়েলের উপস্থিতিতে বিজেপিতে যোগ দিয়ে দেবেন্দ্র বলেছেন, ‘আপের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে আমার নাম সর্বাগ্রে উচ্চারিত হত। কিন্তু গত তিন বছরে বিভিন্ন ইস্যুতে আমাকে বারবার অপমান করা হয়েছে। এমনকী আমার বিধানসভা এলাকার সমস্যাগুলির সমাধানের দিকেও কোনওরকম দৃষ্টিপাত করা হয়নি।’ দলত্যাগী ওই আপ বিধায়ক আরও অভিযোগ করেছেন, তাঁকে ক্রমশ এড়িয়ে যাচ্ছিলেন আপের শীর্ষ নেতারা। এমনকী দলীয় কোনও অনুষ্ঠানে তাঁকে ডাকাও হত না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *