বিজেপি প্রার্থী বউয়ের জন্য ভোট চাইতে গিয়ে বিপাকে অভিনেতা

আজ বিকেল: বউ বিজেপির প্রার্থী, যে সে নন একবারে রাজ্যসভার। তো এমন প্রার্থীকে তো ফের জিততেই হবে। তখন স্বামীর তো কিছু দায় বর্তায়ই যদি স্ত্রীর নাম কিরণ খের হয় তাহলে তো কথাই নেই। ঠিকই ধরেছেন প্রখ্যাত বলিউড অভিনেতা অনুপম খেরের কথাই বলছি। দেশ জুড়ে সাতদফার লোকসভা নির্বাচন চলছে। বিজেপি ভক্ত অনুপম খেরও ভোট প্রচারে বেরিয়েছেন।

79b4ac4041b2834cc2da17677ca5a6dd

বিজেপি প্রার্থী বউয়ের জন্য ভোট চাইতে  গিয়ে বিপাকে অভিনেতা

আজ বিকেল: বউ বিজেপির প্রার্থী,  যে সে নন একবারে রাজ্যসভার। তো এমন প্রার্থীকে তো ফের জিততেই হবে। তখন স্বামীর তো কিছু দায় বর্তায়ই যদি স্ত্রীর নাম কিরণ খের হয় তাহলে তো কথাই নেই। ঠিকই ধরেছেন প্রখ্যাত বলিউড অভিনেতা অনুপম খেরের কথাই বলছি। দেশ জুড়ে সাতদফার লোকসভা নির্বাচন চলছে। বিজেপি ভক্ত অনুপম খেরও ভোট প্রচারে বেরিয়েছেন। স্ত্রী তথা বিজেপি সাংসদ কিরণ খেরকে জিততেই হবে, এটা তো মানসম্মানের ব্যাপার। তাই গ্ল্যামারের ঝলকানি ভুলে মে মাসের কড়া রোদে চণ্ডীগড়ের বাড়ি বাড়ি ঢুকে চলছে প্রচার। গেরুয়া পাঞ্জাবির উপরে গলায় মালা চোখে রোদ চশমা নিয়ে ঢোল করতাল সঙ্গে করে প্রচারে বেরিয়েছেন অনুপম খের, সঙ্গে রয়েছে দলীয় সমর্থকরা। বাড়ি, দোকান, গুমটি কিছুই বাদ দিচ্ছেন না।

বুধবারের বার বেলায় ঢুকে পড়েছিলেন এক দোকানে। হাত জোড় করে পদ্মছাপে ভোটের কথা বলতে না বলতেই দোকানি একটা চটি বই সদৃশ কিছু বের করে ফেলেছেন। অনুপমের ধারণা হয়েছিল, অভিনেতাকে সামনাসামনি দেখে হয়তো বিগলিত প্রাণ অটোগ্রাফ চাইছে। তবে স্বপ্ন ভঙ্গ হতে বেশি সময় নেয়নি। আচমকাই দেখা যায়সেটি ২০১৪-র বিজেপি ইস্তেহার। অপ্রস্তুত অনুপম দেখেন ইস্তেহারে ঢালাও প্রতিশ্রুতির তালিকা দিয়েছে গেরুয়া শিবির। তারই এক একটায় হাত রাখছেন দোকানি। আর জানতে চাইছেন পাঞ্জাবে ঠিক কোন কোনটি ফলপ্রসূ হয়েছে। কী যে জবাব দেবেন বুঝে উঠতে না পেরে ভ্যবাচ্যাকা খেয়ে যান বলিউডের পোড় খাওয়া অভিনেতা। ফর্সা গালে ততক্ষণে রং ধরেছে, কান গরম হয়ে উঠেছে। চুল বেয়ে গড়িয়ে নামছে ঘামের ফোটা, সাততাড়াতাড়ি আচ্ছা জি বলেই ঘটনাস্থল ত্যাগ করলেন তিনি।

গত লোকসভা নির্বাচনে বিজেপির হাতে ব্যাটন থাকলেও ক্যাপ্টেন অমরেন্দ্র সিংয়ের বদান্যতায় এবার পঞ্জাবে দাঁত ফোটাতে পারছে না গেরুয়া শিবির। এরমধ্যে এই ঘটনা বিজেপিকে আরও একবার ব্যাকফুটে ফেলে দিল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *