গম্ভীরের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন মহিলা প্রার্থী

নয়াদিল্লি: পূর্ব দিল্লি কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের বিরুদ্ধে প্রচারপত্রে ‘অশালীন ও অপমানজনক’ উক্তির অভিযোগ করলেন আপ প্রার্থী অতীশি। বৃহস্পতিবার এই অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলনে কেঁদে ফেলেন তিনি। যদিও বিজেপির তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। এদিন পূর্ব দিল্লির আপ প্রার্থী অভিযোগ করেন, ‘ওঁরা কতটা নীচে নামতে পারেন তা দেখিয়ে দিয়েছেন। প্রচারপত্রে ওঁরা যে উক্তিগুলি করেছেন

dee6e0214a8608574712026cfa50b92a

গম্ভীরের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন মহিলা প্রার্থী

নয়াদিল্লি: পূর্ব দিল্লি কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের বিরুদ্ধে প্রচারপত্রে ‘অশালীন ও অপমানজনক’ উক্তির অভিযোগ করলেন আপ প্রার্থী অতীশি। বৃহস্পতিবার এই অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলনে কেঁদে ফেলেন তিনি। যদিও বিজেপির তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এদিন পূর্ব দিল্লির আপ প্রার্থী অভিযোগ করেন, ‘ওঁরা কতটা নীচে নামতে পারেন তা দেখিয়ে দিয়েছেন। প্রচারপত্রে ওঁরা যে উক্তিগুলি করেছেন তা একজন মহিলার সম্পর্কে করা উচিত নয়।’ তিনি গম্ভীরের কাছে প্রশ্ন তুলে বলেন, যদি একটি মেয়ের সঙ্গে তাঁরা এমন আচরণ করেন, তাহলে পূর্ব দিল্লির কয়েক লক্ষ মেয়ে কীভাবে তাঁর কাছে নিরাপদ বোধ করবেন? তিনি বলেন, গম্ভীর রাজনীতিতে যোগ দেওয়ার পর আমি তাঁকে অভিনন্দন জানিয়েছিলাম। কিন্তু লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে তিনি এতটা নীচে নামতে পারেন, তা ভাবতেই অবাক লাগছে।

সাংবাদিক সম্মেলনের মাঝেই কাঁদতে থাকা অতীশিকে সান্ত্বনা দিয়ে তাঁর পাশে বসা মণীশ সিশোদিয়া বলেছেন, এধরনের নিম্ন মানসিকতার শব্দ পড়তে যে কেউই লজ্জা পাবেন। আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল অতীশিকে শক্ত থাকতে পরামর্শ দিয়েছেন। পাশাপাশি তিনি ট্যুইটারে গম্ভীরের বিরুদ্ধে তোপ দেগে লিখেছেন, গৌতম গম্ভীর যে এতটা নীচে নামতে পারেন তা তাঁর কল্পনাতীত। এই শাসকের আমলে মহিলারা কীভাবে নিরাপত্তা পাবেন সেই প্রশ্নও তুলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *