হুড খোলা গাড়িতে প্রচার ‘ডামি’র, গাড়িতে বসে AC-র হাওয়ায় গম্ভীর!

নয়াদিল্লি: বাইশ গজের দীর্ঘ ক্রিকেটিয় ইনিংসে রোদ,ঝড়,বৃষ্টি কিছুই তাঁকে কোনোদিন দমাতে পারেনি। তবে এখন তাঁর ক্রিকেটিয় জীবন থেকে অবসর নিয়ে সদ্য পা রেখেছেন রাজনীতির আঙিনায়। হয়েছেন বিজেপি প্রার্থী। তিনি গৌতম গম্ভীর। সপ্তদশ লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী। আর রাজনীতিতে পা রেখেই তিনি এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। তিনি নাকি দিল্লির চড়া রোদ্দুরের হাত থেকে রেহাই পেতে

405858d91c06bcf141493f0a365a67a4

হুড খোলা গাড়িতে প্রচার ‘ডামি’র, গাড়িতে বসে AC-র হাওয়ায় গম্ভীর!

নয়াদিল্লি: বাইশ গজের দীর্ঘ ক্রিকেটিয় ইনিংসে রোদ,ঝড়,বৃষ্টি কিছুই তাঁকে কোনোদিন দমাতে পারেনি। তবে এখন তাঁর ক্রিকেটিয় জীবন থেকে অবসর নিয়ে সদ্য পা রেখেছেন রাজনীতির আঙিনায়। হয়েছেন বিজেপি প্রার্থী। তিনি গৌতম গম্ভীর। সপ্তদশ লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী। আর রাজনীতিতে পা রেখেই তিনি এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে।

তিনি নাকি দিল্লির চড়া রোদ্দুরের হাত থেকে রেহাই পেতে প্রচারে নেমেছেন ডামি নিয়ে। এমনই এক ছবি ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। তিনি বসে রয়েছেন গাড়িতে এসির ঠান্ডা হাওয়ায়। আর এই ছবিকেই হাতিয়ার করে আসরে নেমেছে রাজনৈতিক দলগুলি। তাঁর বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ এনেছেন আম আদমি পার্টি। আপ নেতা মণীশ সিসোদিয়া কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, সিনেমায় দেখেছি স্টান্টম্যান থাকে। অনেক সময় ব্যাটসম্যানরা রানার নিয়ে থাকে। কিন্তু এই প্রথমবার ভোট প্রচারে কেউ নামল ডামি নিয়ে। যদিও বিজেপির পক্ষ থেকে এবিষয়ে কেউ মুখ খোলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *