বিজেপিতে যোগ: মুখ্যমন্ত্রীকে আইনি নোটিস শুভেন্দুর

কলকাতা: নির্বাচনী জনসভায় মানহানিকর মন্তব্য করার অভিযোগে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিজেপির বিপ্লব দেবকে আইনি নোটিস পাঠালেন তৃণমূল নেতা ও রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুক্রবার পূর্ব মেদিনীপুরের ময়নায় এক জনসভায় বিপ্লববাবুর ওই মন্তব্যর পরে শুভেন্দুবাবুর তরফে তাঁর আইনজীবী শুভেন্দুবিকাশ বেরা আইনি নোটিস ইমেল ও ফ্যাক্স করে পাঠিয়ে দেন। ২৪ ঘণ্টার মধ্যে মন্তব্য সংশোধন করে বিবৃতি না দিলে

b477dfc4d05f85a548c34deb220fce7b

বিজেপিতে যোগ: মুখ্যমন্ত্রীকে আইনি নোটিস শুভেন্দুর

কলকাতা: নির্বাচনী জনসভায় মানহানিকর মন্তব্য করার অভিযোগে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিজেপির বিপ্লব দেবকে আইনি নোটিস পাঠালেন তৃণমূল নেতা ও রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুক্রবার পূর্ব মেদিনীপুরের ময়নায় এক জনসভায় বিপ্লববাবুর ওই মন্তব্যর পরে শুভেন্দুবাবুর তরফে তাঁর আইনজীবী শুভেন্দুবিকাশ বেরা আইনি নোটিস ইমেল ও ফ্যাক্স করে পাঠিয়ে দেন। ২৪ ঘণ্টার মধ্যে মন্তব্য সংশোধন করে বিবৃতি না দিলে মানহানির দেওয়ানি ও ফৌজদারি মামলা দায়ের করা হবে বলে ওই নোটিসে জানিয়ে দেওয়া হয়েছে।

শুভেন্দুবাবুর তরফে আইনজীবীর চিঠিতে উল্লেখ করা হয়েছে, তমলুক লোকসভা কেন্দ্রের অন্তর্গত ময়না থানা এলাকায় শুক্রবার বিকেলে একটি নির্বাচনী জনসভা করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। ওই সভায় তিনি বলেন, শুভেন্দুবাবু তাঁর অনেক সমর্থককে নিয়ে বিজেপিতে যোগ দেবেন। এই অবস্থায় বিজেপির বিরুদ্ধে তৃণমূলকে সমর্থন করলে তাদের সমর্থকরা রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হবেন। এই কথা বলার উদ্দেশ্য হল, শুভেন্দুবাবুর মর্যাদা নষ্ট করা এবং দলের প্রতি তাঁর আনুগত্যর ক্ষতিসাধন করা। আগামী ২৪ ঘণ্টার মধ্যে ওই বিবৃতি সংশোধন না করলে ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *