কার্গিলে পাথর ছুঁড়ে ভালুককে খাদে ফেলে উল্লাস! দেখুন ভিডিও

সেনাবাহিনীর উপর পাথর ছোঁড়া, পাথর থেকে বাঁচতে সেই মানুষকেই ঢাল হিসেবে ব্যবহার করার ভিডিও সকলের দেখা। এবার কোনও মানুষ নয়, স্রেফ ঢিল ছুঁড়ে ছুঁড়েই পাহাড়ের গা থেকে ভালুককে খাদে ফেলে দিলেন একদল উল্লাসী জনতা৷ জম্মু ও কাশ্মীরের কারগিল জেলায় পাথর ছুঁড়ে ভালুক মারার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। আট সেকেন্ডের ওই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন

6592d46e85480847b67787e3e7ae5008

কার্গিলে পাথর ছুঁড়ে ভালুককে খাদে ফেলে উল্লাস! দেখুন ভিডিও

সেনাবাহিনীর উপর পাথর ছোঁড়া, পাথর থেকে বাঁচতে সেই মানুষকেই ঢাল হিসেবে ব্যবহার করার ভিডিও সকলের দেখা। এবার কোনও মানুষ নয়, স্রেফ ঢিল ছুঁড়ে ছুঁড়েই পাহাড়ের গা থেকে ভালুককে খাদে ফেলে দিলেন একদল উল্লাসী জনতা৷ জম্মু ও কাশ্মীরের কারগিল জেলায় পাথর ছুঁড়ে ভালুক মারার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। আট সেকেন্ডের ওই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন কাশ্মীরের পর্যটন বিভাগের প্রাক্তন পরিচালক মেহমুদ শাহ। ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাদাখ অঞ্চলের কারগিল জেলার দ্রাস এলাকার কিছু বাসিন্দা, একটি বাদামী রঙের ভালুকের দিকে পাথর ছুঁড়ছেন।

আশেপাশের গ্রামের লোকজনের তাড়া খেয়েই ভালুকটি খাড়া পাহাড়ের ঢাল বেয়ে উপরে উঠেছিল৷ কিন্তু পাথরের আঘাতে ভারসাম্য হারানোর পরে সোজা নিচের নদীতে পড়ে যায়। ভালুক নদীতে পড়ার পরে মানুষের উচ্ছ্বাস স্পষ্ট শোনা যাচ্ছে ওই ভিডিওতে। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি সহ একাংশের মধ্যে এই ঘটনায় ক্ষোভের জন্ম দেয়৷ ঘটনাটিকে অমানবিক বলেই মনে করছেন মেহবুবা মুফতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *