টেকনোলজি ব্যবহারে ফের ফাঁস মোদির জুমলা

নয়াদিল্লি: ফের মোদির বেফাঁস মন্তব্য৷ একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে মোদির মন্তব্য নেট দুনিয়ায় ঝড় তুলেছে৷ সম্প্রতি, নিউজ নেশনের সঙ্গে কথা বলতে গিয়ে মোদি জানিয়েছেন, টেকনোলজি ব্যবহারে তিনি দেশের প্রথম। তিনি ১৯৮৮ সালে ডিজিটাল ক্যামেরা দিয়ে আদবানির রঙিন ছবি তুলেছিলেন। সেখানই শেষ নয়, তিনি ১৯৮৮ সালেই ইমেল ব্যবহার করতেন। টুইটে অর্থনীতিবিদ রূপা সুব্রমণ্যম

03596067dbfa2bd7f58931ab3a0d0c1b

টেকনোলজি ব্যবহারে ফের ফাঁস মোদির জুমলা

নয়াদিল্লি: ফের মোদির বেফাঁস মন্তব্য৷ একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে মোদির মন্তব্য নেট দুনিয়ায় ঝড় তুলেছে৷

সম্প্রতি, নিউজ নেশনের সঙ্গে কথা বলতে গিয়ে মোদি জানিয়েছেন, টেকনোলজি ব্যবহারে তিনি দেশের প্রথম। তিনি ১৯৮৮ সালে ডিজিটাল ক্যামেরা দিয়ে আদবানির রঙিন ছবি তুলেছিলেন। সেখানই শেষ নয়, তিনি ১৯৮৮ সালেই ইমেল ব্যবহার করতেন।

টুইটে অর্থনীতিবিদ রূপা সুব্রমণ্যম লিখেছেন, পাশ্চাত্যে সেইসময় সামান্য কয়েকজনের কাছেই এই প্রযুক্তি ছিল। ভারতে ইমেল ১৯৯৫ সালে চালু হলেও মোদি তা ব্যবহার করেছেন ১৯৮৮ সালেই! প্রথম ডিজিটাল ক্যামেরা বাজারের আসে ১৯৯০ সালে। সেটি ছিল ডাইক্যাম ১ মডেল। ইন্টারনেট ভারতে চালু হয়েছিল ১৯৯৫ সালের ১৪ আগস্ট।

এআইএমআইএমের আসাদুদ্দিন ওয়াইসির মতে, এমন প্রধানমন্ত্রী হাতে দেশের নিরাপত্তা সুরক্ষিত নয়। বিশিষ্ট গবেষক অশোক সোয়াইনের টুইটে বলা হয়েছে, এই মানুষটা গুরুতর কোনও রোগে আক্রান্ত। ওঁর চিকিৎসার প্রয়োজন।

এর আগে তিনি ভেবেছিলেন আকাশে মেঘ থাকায় রাডার কাজ করবে না। সেইজন্যই তিনি বালাকোটে বিমান হানার সবুজসঙ্কেত দিয়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই মন্তব্যের পর দেশজুড়ে ব্যঙ্গবিদ্রুপের ঝড়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *