পুলিশ কাকু, আমার মাকে বাঁচান, বাবা মেরে ফেলবে! থানায় হাজির ক্ষুদে

লখনউ: মায়ের কষ্ট কাহাতক সহ্য করা যায় দিনের পর দিন। তাই শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিয়েই ফেলল ছোট্ট মুস্তাক। প্রতিদিনই সে দেখত, বাবা অসহ্য অত্যাচার করছে মায়ের ওপর। আর মা নিশ্চুপে তা সহ্য করে যাচ্ছে। সেদিনই সে ঠিক করে অনেক হয়েছে, আর নয়। যেই কথা সেই কাজ। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে থানায় দৌড়ে যায়

4b46c70e75fb2c39bf1cbf53fbe8660e

পুলিশ কাকু, আমার মাকে বাঁচান, বাবা মেরে ফেলবে! থানায় হাজির ক্ষুদে

লখনউ: মায়ের কষ্ট কাহাতক সহ্য করা যায় দিনের পর দিন। তাই শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিয়েই ফেলল ছোট্ট মুস্তাক। প্রতিদিনই সে দেখত, বাবা অসহ্য অত্যাচার করছে মায়ের ওপর।

আর মা নিশ্চুপে তা সহ্য করে যাচ্ছে। সেদিনই সে ঠিক করে অনেক হয়েছে, আর নয়। যেই কথা সেই কাজ। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে থানায় দৌড়ে যায় সে। সেখানে গিয়ে সে জানায়, তার বাবার কীর্তি। আর তারপরই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ।

উত্তরপ্রদেশের সন্ত কবীরনগরে এমনই ঘটনার সম্মুখীন হল সেখানকার পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশের এক কর্তা এই বিষয়টি নিয়ে ট্যুইট করেছেন। তিনি লিখেছেন,’যেখানে বেশিরভাগ মানুষ পুলিশ স্টেশনে আসতেই চান না, সেখানে ছোট্ট মুস্তাককে দেখুন। ও আমাদের সকলের মন জয় করে নিয়েছে।’ দেশের বহু বাড়ির অন্দরমহলেই এমন ঘটনা প্রায়শই ঘটে। কিন্তু কত জন সাহস করে সেই কথা জানাতে পারে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *