বিবাহিত মহিলাকে ‘কিনতে’ গিয়ে চূড়ান্ত পরিণতি ‘ক্রেতা’র!

হরিয়ানা : হরিয়ানার চিরুয়া জেলার এক ব্যক্তি অসমের এক বিবাহিত মহিলাকে কিনে নিতে চেয়েছিল। তাকে সাহায্যের জন্য এগিয়ে আসে সাকতোলা গ্রামের আরেক পাচারকারী জিয়ারুল ইসলাম। যাকে ইতিমধ্যে পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশ সূত্রে খবর, পশ্চিম গোয়ালপাড়া এলাকায় সেই বিবাহিত মহিলা একাই থাকতো। কোনওভাবে তার সঙ্গে পাচারকারীর যোগাযোগ হয়। জিয়ারুলের কোনও পরিচয় না জেনেই মহিলা তাকে বিয়ে

234a379e197e023ed8a825263cbdb695

বিবাহিত মহিলাকে ‘কিনতে’ গিয়ে চূড়ান্ত পরিণতি ‘ক্রেতা’র!

হরিয়ানা : হরিয়ানার চিরুয়া জেলার এক ব্যক্তি অসমের এক বিবাহিত মহিলাকে কিনে নিতে চেয়েছিল। তাকে সাহায্যের জন্য এগিয়ে আসে সাকতোলা গ্রামের আরেক পাচারকারী জিয়ারুল ইসলাম। যাকে ইতিমধ্যে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে খবর, পশ্চিম গোয়ালপাড়া এলাকায় সেই বিবাহিত মহিলা একাই থাকতো। কোনওভাবে তার সঙ্গে পাচারকারীর যোগাযোগ হয়। জিয়ারুলের কোনও পরিচয় না জেনেই মহিলা তাকে বিয়ে করতে রাজি হয়ে যায় এবং ৭ এপ্রিল বিয়ে করে নেয়।

ঠিক সেই দিনই তারা গ্রাম ছেড়ে চলে যায়। জিয়ারুল তাকে রেজেস্ট্রি অফিসে নিয়ে যাওয়ার কথা বলে নেশাগ্রস্থ করে।হরিয়ানার সেই ব্যক্তি দেড় লক্ষ টাকার বিনিময়ে ওই মহিলাকে কিনে নেওয়ার জন্য আসে এবং তাকে হরিয়ানা নিয়ে যায়। পরবর্তী সময় পুলিশ মেয়েটির পরিবারকে সাহায্য করে তাকে ফিরিয়ে আনতে। পাচারকারী জিয়ারুল আপাতত পুলিশ হেপাজতেই আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *