ভোট দিলেই মিলবে হোটেল ভাড়ায় ২০ শতাংশ ছাড়

সিমলা: এক মাসের বেশি সময় ধরে সারা দেশে লোকসভা ভোটগ্রহণ চলছে। আর সেই নির্বাচনী মরশুমে পর্যটকের খরা হিমাচলপ্রদেশে। মরা পর্যটন ব্যবসায় জোয়ার আনতে অভিনব ছাড় নিয়ে হাজির হিমাচলপ্রদেশের হোটেল ব্যবসায়ীরা। আঙুলে ভোটের কালি দেখাতে পারলেই ২০ শতাংশ পর্যন্ত হোটেল ভাড়ায় ছাড় পাবেন পর্যটকরা। হিমাচলপ্রদেশে শেষ দফায় ১৯ মে ভোটগ্রহণ। তাই দেশের অন্যান্য জায়গার পর্যটকরা যাতে

f9ea44be9342ed97d6079b9d6ed15b41

ভোট দিলেই মিলবে হোটেল ভাড়ায় ২০ শতাংশ ছাড়

সিমলা: এক মাসের বেশি সময় ধরে সারা দেশে লোকসভা ভোটগ্রহণ চলছে। আর সেই নির্বাচনী মরশুমে পর্যটকের খরা হিমাচলপ্রদেশে। মরা পর্যটন ব্যবসায় জোয়ার আনতে অভিনব ছাড় নিয়ে হাজির হিমাচলপ্রদেশের হোটেল ব্যবসায়ীরা। আঙুলে ভোটের কালি দেখাতে পারলেই ২০ শতাংশ পর্যন্ত হোটেল ভাড়ায় ছাড় পাবেন পর্যটকরা।

হিমাচলপ্রদেশে শেষ দফায় ১৯ মে ভোটগ্রহণ। তাই দেশের অন্যান্য জায়গার পর্যটকরা যাতে এই গরমে সেখানে যান, সেই কারণেই এই ছাড় দেওয়া হচ্ছে। মানালির হোটেল অ্যান্ড রেস্তরাঁ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট অনুপ ঠাকুর জানিয়েছেন, অন্যান্য বছরে এই সময় ৮০ থেকে ৯০ শতাংশ হোটেল ভর্তি থাকে। এখন ৪০ শতাংশ হোটেল ভর্তি রয়েছে।

হিমাচলপ্রদেশের সিমলা এবং অন্যান্য জায়গায় ৩৫০টি হোটেল এবং গেস্ট হাউস নথিভুক্ত রয়েছে। রয়েছে অনেক অনথিভুক্ত হোটেলও। ১০ থেকে ১২ হাজার পর্যটক এইসব হোটেল এবং গেস্ট হাউসগুলিতে থাকতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *