মোদি সভায় পকোড়া বিক্রি কর্মহীন যুবকদের, তাণ্ডব চালাল পুলিশ

চণ্ডীগড়: রাজ্যে চপ৷ কেন্দ্রে পকোড়া৷ ‘তেলেভাজা’ নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ ‘পকোড়া’ নিয়ে ফের একবার বিপাকে পড়বলেন নরেন্দ্র মোদি৷ গতবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, যে পকোড়া বিক্রি করে দিনে ২০০ টাকা রোজগার করছে, তাকে বেকার বলে ধরা যায় না৷ দেশে বেকারত্ব নিয়ে প্রশ্ন করায় মোদি এই কথা বলেন৷ এবার প্রধানমন্ত্রীর সভায় পকোড়া বেচতে

3b7c311f212fb29a759463cacbce4c44

মোদি সভায় পকোড়া বিক্রি কর্মহীন যুবকদের, তাণ্ডব চালাল পুলিশ

চণ্ডীগড়: রাজ্যে চপ৷ কেন্দ্রে পকোড়া৷ ‘তেলেভাজা’ নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ ‘পকোড়া’ নিয়ে ফের একবার বিপাকে পড়বলেন নরেন্দ্র মোদি৷ গতবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, যে পকোড়া বিক্রি করে দিনে ২০০ টাকা রোজগার করছে, তাকে বেকার বলে ধরা যায় না৷ দেশে বেকারত্ব নিয়ে প্রশ্ন করায় মোদি এই কথা বলেন৷ এবার প্রধানমন্ত্রীর সভায় পকোড়া বেচতে গিয়ে আটক হলেন ১২ জন স্মাতক।

চণ্ডীগড়ে নরেন্দ্র মোদির জনসভার সময় তাঁরা পকোড়া বেচবেন বলে দাঁড়িয়েছিলেন। তাদের পরনে ছিল স্নাতকের আনুষ্ঠানিক জোব্বা। এক একটা পকোড়ার নাম ছিল এক এক রকম। কোনওটার নাম ইঞ্জিনিয়ার, কোনওটা বিএ, আবার কোনওটা এলএলবি। বিজেপি প্রার্থী কিরণ খেরের সমর্থনে বক্তৃতা করতে গিয়েছিলেন মোদি।

তাঁরা জানান, পকোড়া যোজনায় নতুন কাজ দেওয়ার জন্য আমরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে এসেছি। তিনি যেন বুঝতে পারেন শিক্ষিত বেকাররা পকোড়া বেচে কেমন আনন্দে আছেন। এরপরই তাঁদের আটক করে পুলিশ৷ মোদি বলেছিলেন, পকোড়া বেটে ২০০ টাকা যে রোজগার করে সে বেকার নয়। মোদির সভা শেষ হওয়ার পর তাদের ছেড়ে দেয় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *