‘নতুন সরকার গঠনে মমতা দিদিই হবেন নির্ণায়ক’

পাটনা: রাজেন্দ্র নগর টার্মিনাল সংলগ্ন উড়ালপুলের নীচটায় সভা শুরুর কথা ছিল রাত ৮টায়। কিন্তু জমায়েত শুরু সন্ধ্যা থেকেই। বলিউডের স্টারকে একঝলক দেখার জন্যই হোক কিংবা মহাজোটের টান, সময় যত গড়াল, ততই জমাট বাধল ভিড়। আর তিনি আসা মাত্রই জনতার উচ্ছ্বাস প্রায় মঞ্চে গিয়ে আছড়ে পড়ল। সঙ্গে স্লোগান। চিরাচরিত ঢংয়ে সমর্থকদের আব্দার মেটাতে প্রথমেই কয়েকবার বললেন,

f0ccbdf46651451d5c8d4de8279fc0a8

‘নতুন সরকার গঠনে মমতা দিদিই হবেন নির্ণায়ক’

পাটনা: রাজেন্দ্র নগর টার্মিনাল সংলগ্ন উড়ালপুলের নীচটায় সভা শুরুর কথা ছিল রাত ৮টায়। কিন্তু জমায়েত শুরু সন্ধ্যা থেকেই। বলিউডের স্টারকে একঝলক দেখার জন্যই হোক কিংবা মহাজোটের টান, সময় যত গড়াল, ততই জমাট বাধল ভিড়। আর তিনি আসা মাত্রই জনতার উচ্ছ্বাস প্রায় মঞ্চে গিয়ে আছড়ে পড়ল। সঙ্গে স্লোগান। চিরাচরিত ঢংয়ে সমর্থকদের আব্দার মেটাতে প্রথমেই কয়েকবার বললেন, ‘খামোশ!’ দ্বিগুণ চিৎকারে কান পাতা দায় সভাস্থলে।

তিনি বিজেপি বিদ্রোহী, কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। যখন মহাজোটের পথচলা সবে শুরু, সেই সময় গেরুয়া শিবিরে থেকেও হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘ইউনাইটেড ইন্ডিয়া’ সমাবেশে। মোদি বিরোধিতাকে আরও শক্ত ভিতের উপর দাঁড় করাতে। সাফ জানিয়ে দিলেন, বদল আসছে। ২৩ মে নতুন ভারত যাত্রা শুরু করবে। আর নরেন্দ্র মোদি বিরোধী এই সরকার গঠনে যদি কেউ নির্ণায়ক শক্তি হয়ে আত্মপ্রকাশ করেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন সরকারে দিদিই গুরুত্বপূর্ণ এবং গঠনমূলক ভূমিকা নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *