পাঞ্জাবি বধূ প্রিয়াঙ্কা, প্রতিক্রিয়া স্বামী রবার্ট ওয়াধেরার

নয়াদিল্লি: নির্বাচনী প্রচারে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী নিজেকে ‘পাঞ্জাবি বধূ’ বলে পরিচয় দিয়েছিলেন। এতে বেজায় খুশি তাঁর স্বামী রবার্ট ওয়াধেরা। বুধবার, প্রিয়াঙ্কার বক্তব্যের ভিডিও সহ একটি ফেসবুক পোস্ট করেন তিনি। সেখানে রবার্ট বলেন, ‘খুব ভালো বলেছ, প্রিয়াঙ্কা। ভগবান পাঞ্জাব ও সারা দেশের মানুষের মঙ্গল করুন।’ মঙ্গলবার পাঞ্জাবে প্রচারে গিয়েছিলেন কংগ্রেস নেত্রী। সেখানে বক্তব্য রাখতে গিয়ে

পাঞ্জাবি বধূ প্রিয়াঙ্কা, প্রতিক্রিয়া স্বামী রবার্ট ওয়াধেরার

নয়াদিল্লি: নির্বাচনী প্রচারে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী নিজেকে ‘পাঞ্জাবি বধূ’ বলে পরিচয় দিয়েছিলেন। এতে বেজায় খুশি তাঁর স্বামী রবার্ট ওয়াধেরা। বুধবার, প্রিয়াঙ্কার বক্তব্যের ভিডিও সহ একটি ফেসবুক পোস্ট করেন তিনি। সেখানে রবার্ট বলেন, ‘খুব ভালো বলেছ, প্রিয়াঙ্কা। ভগবান পাঞ্জাব ও সারা দেশের মানুষের মঙ্গল করুন।’ মঙ্গলবার পাঞ্জাবে প্রচারে গিয়েছিলেন কংগ্রেস নেত্রী।

সেখানে বক্তব্য রাখতে গিয়ে প্রিয়াঙ্কা নিজের পাঞ্জাব-যোগের উল্লেখ করেন। তিনি জানান, পাঞ্জাব এবং এখানকার মানুষের কাছে এলে মনে হয় নিজের বাড়িতে এসেছি। অন্যদিকে, ওই সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও নিশানা করেন প্রিয়াঙ্কা। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে শহিদের সন্তান বলে তাঁকে প্রধানমন্ত্রী পদে বসানোর জন্য সওয়াল করেন তিনি। কংগ্রেস নেত্রীর বার্তা, একজন প্রধানমন্ত্রী শহিদদের নিয়ে রাজনীতি করছেন। অন্যদিকে, রয়েছেন এক শহিদের সন্তান (রাহুল গান্ধী)।

তাঁর প্রশ্ন, ‘এঁদের মধ্যে কাকে আপনারা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, যিনি শহিদদের নিয়ে রাজনীতি করছেন নাকি এক শহিদের সন্তানকে?’ ভাতিন্ডার সভায় প্রিয়াঙ্কার অভিযোগ, মোদিজি দেশবাসীকে মিথ্যা বলছেন। সকলের সঙ্গে তিনি প্রতারণা করছেন। পাশাপাশি, বিজেপির শরিক শিরোমণি আকালি দল রাজ্যকে মাদক, বালি, পরিবহণ মাফিয়াদের হাতে তুলে দিয়েছে বলেও সরব হয়েছিলেন তিনি। নির্বাচনে ওই দুই দলকে উচিত শিক্ষা দিতে পাঞ্জাবের মানুষের কাছে আবেদন জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *