গাছে বেঁধে দম্পতিকে এভাবেই শাস্তি দিল গোটা গ্রাম

মধ্যপ্রদেশে: এক বিবাহিত মহিলাকে নিয়ে পালানোর অপরাধে গ্রামের এক যুবককে সন্দেহ করছিল গ্রামবাসীরা। আর সেই সন্দেহের বশেই তাঁকে এবং তাঁর দুই মহিলা আত্মীয়কে গাছে বেঁধে পেটালো গ্রামবাসীরা। ঘটনাটি মধ্যপ্রদেশের ধার জেলার অর্জুন কলোনি এলাকার। সেই সঙ্গে এই অমানবিক দৃশ্যের ভিডিও তুলতে দেখা গিয়েছে অনেককে। কয়েকমাস আগেই দেশের সর্বোচ্চ আদালত পরকীয়াকে অপরাধের তকমা থেকে অব্যাহতি দিয়েছে।

84cdc4a1ce798af98d3183a030632e18

গাছে বেঁধে দম্পতিকে এভাবেই শাস্তি দিল গোটা গ্রাম

মধ্যপ্রদেশে: এক বিবাহিত মহিলাকে নিয়ে পালানোর অপরাধে গ্রামের এক যুবককে সন্দেহ করছিল গ্রামবাসীরা। আর সেই সন্দেহের বশেই তাঁকে এবং তাঁর দুই মহিলা আত্মীয়কে গাছে বেঁধে পেটালো গ্রামবাসীরা। ঘটনাটি মধ্যপ্রদেশের ধার জেলার অর্জুন কলোনি এলাকার।

সেই সঙ্গে এই অমানবিক দৃশ্যের ভিডিও তুলতে দেখা গিয়েছে অনেককে। কয়েকমাস আগেই দেশের সর্বোচ্চ আদালত পরকীয়াকে অপরাধের তকমা থেকে অব্যাহতি দিয়েছে। কিন্তু তারপরেও যে ভারতের গ্রামেগঞ্জে পরকীয়া সম্পর্ক মেনে নিতে পারে না মানুষ, সেটা এই ঘটনা থেকেই প্রমাণিত। একটি ভিডিওতে দেখা যাচ্ছে অভিযুক্তের সঙ্গেই দুই মহিলাকে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রেখে মারধোর করা হচ্ছে।

যার মধ্যে একজন নাবালিকাও আছে। অভিযোগ, অভিযুক্ত গ্রামেরই এক বিবাহিত মহিলাকে নিয়ে পালিয়ে গিয়েছিলেন। গ্রামে ফিরতেই ওই যুবকের ওপর চড়াও হয় গ্রামবাসীরা। ধার জেলা পুলিশ সুপার সঞ্জীব মুলে জানিয়েছেন, এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *