ভোটপর্ব শেষ হতেই নয়া কৌশল বিরোধীদের

নয়াদিল্লি : ভোটপর্ব শেষ হওয়ার মুখে তৎপরতা আরও বেড়েছে বিরোধী শিবিরের। ভোট পরবর্তী পরিস্থিতিতে নিজেদের তৈরি রাখতে রবিবার ফের রাহুল গান্ধির সঙ্গে বৈঠকে বসলেন তেলুগু দেশমের চন্দ্রবাবু নাইডু। এনিয়ে পর পর দুদিন কথা বলবেন তাঁরা। সকালে রাহুলের সঙ্গে কথা বলার পর তিনি বসেন এনসিপির শরদ পাওয়ারের সঙ্গে। শনিবারই তিনি লখনউ গিয়ে সমাজবাদী পার্টির অখিলেশ যাদব

56fa47e71dd2a3659f78634f428756aa

ভোটপর্ব শেষ হতেই নয়া কৌশল বিরোধীদের

নয়াদিল্লি : ভোটপর্ব শেষ হওয়ার মুখে তৎপরতা আরও বেড়েছে বিরোধী শিবিরের। ভোট পরবর্তী পরিস্থিতিতে নিজেদের তৈরি রাখতে রবিবার ফের রাহুল গান্ধির সঙ্গে বৈঠকে বসলেন তেলুগু দেশমের চন্দ্রবাবু নাইডু। এনিয়ে পর পর দুদিন কথা বলবেন তাঁরা। সকালে রাহুলের সঙ্গে কথা বলার পর তিনি বসেন এনসিপির শরদ পাওয়ারের সঙ্গে। শনিবারই তিনি লখনউ গিয়ে সমাজবাদী পার্টির অখিলেশ যাদব ও বহুজন সমাজ পার্টির মায়াবতীর সঙ্গে আলোচনা করেছেন।

কথা বলেছেন শারদ যাদব, সিপিআইয়ের সুধাকর রাওয়ের সঙ্গেও। ভোটের ফলপ্রকাশের আগেই চন্দ্রবাবু বিরোধী জোট নিশ্চিত করতে চান। যদি এনডিএ সংখ্যাগরিষ্ঠতার থেকে কম থাকে, সেই অবস্থায় সঙ্গে সঙ্গে রাষ্ট্রপতির কাছে সরকার গড়ার দাবি জানাতে প্রস্তুত থাকার জন্যই তিনি কাজ করছেন বলে জানা গিয়েছে। এনিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়, সীতারাম ইয়েচুরি, অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেও কথা হয়েছে তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *