সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে বিস্ফোরক নীতীশ

পাটনা: নাথুরাম গডসে ইস্যুতে এবার সরব হলেন নীতীশ কুমারও। মহাত্মা গান্ধীর হত্যাকারীকে ভোপালের বিজেপি প্রার্থী সাধ্বী প্রজ্ঞা যেভাবে ‘দেশভক্ত’ বলে মন্তব্য করেছেন, তার তীব্র নিন্দা করলেন বিহারের মুখ্যমন্ত্রী। রবিবার ভোটদানের পর নীতীশ বলেন, সাধ্বী প্রজ্ঞাকে বহিষ্কারের কথা ভাবা উচিত বিজেপির। এনডিএ শরিক জেডিইউয়ের শীর্ষ নেতা হিসেবে নীতীশের এই মন্তব্য নিশ্চিতভাবেই তাৎপর্যপূর্ণ। সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে সরব

df70cf3b2928b1bdafc63ea5e4c0b098

সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে বিস্ফোরক নীতীশ

পাটনা: নাথুরাম গডসে ইস্যুতে এবার সরব হলেন নীতীশ কুমারও। মহাত্মা গান্ধীর হত্যাকারীকে ভোপালের বিজেপি প্রার্থী সাধ্বী প্রজ্ঞা যেভাবে ‘দেশভক্ত’ বলে মন্তব্য করেছেন, তার তীব্র নিন্দা করলেন বিহারের মুখ্যমন্ত্রী।

রবিবার ভোটদানের পর নীতীশ বলেন, সাধ্বী প্রজ্ঞাকে বহিষ্কারের কথা ভাবা উচিত বিজেপির। এনডিএ শরিক জেডিইউয়ের শীর্ষ নেতা হিসেবে নীতীশের এই মন্তব্য নিশ্চিতভাবেই তাৎপর্যপূর্ণ। সাধ্বী প্রজ্ঞার বিরুদ্ধে সরব হওয়ার পাশাপাশি এদিন একটি গুরুত্বপূর্ণ দাবিও তুলেছেন বিহারের মুখ্যমন্ত্রী। অসহ্য গরমে এইভাবে দীর্ঘ ভোট প্রক্রিয়ার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। নীতীশের পরামর্শ, দুই-তিন দফার মধ্যে ভোট প্রক্রিয়া মিটিয়ে ফেলা উচিত। এই দেশে আবহাওয়ার দিক থেকে ভোট গ্রহণের আদর্শ সময় ফেব্রুয়ারি-মার্চ বা অক্টোবর নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *