এবার বিধানসভা ভাঙার দাবি বিজেপির

মধ্যপ্রদেশ : মধ্যপ্রদেশ সরকার সংখ্যালঘু। তাই অবিলম্বে বিধানসভার বিশেষ অধিবেশন ডেকে কংগ্রেসের সরকারের বিরুদ্ধে নানা বিষয়ে আলোচনার দাবি জানাল বিজেপি। বিধানসভার বিরোধী নেতা গোপাল ভার্গব রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলকে চিঠি লিখে এই দাবি জানাবেন। তাঁর কথা, কমলনাথের সরকারের সময় ফুরিয়েছে। তাঁর কথা, তিনি ঘোড়া কেনাবেচায় বিশ্বাস করেন না। তবে এই সরকার শীঘ্রই চলে যাবে। লোকসভা ভোটের

626e3b2ffcb7ab96c404a53548029e3d

এবার বিধানসভা ভাঙার দাবি বিজেপির

মধ্যপ্রদেশ : মধ্যপ্রদেশ সরকার সংখ্যালঘু। তাই অবিলম্বে বিধানসভার বিশেষ অধিবেশন ডেকে কংগ্রেসের সরকারের বিরুদ্ধে নানা বিষয়ে আলোচনার দাবি জানাল বিজেপি। বিধানসভার বিরোধী নেতা গোপাল ভার্গব রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলকে চিঠি লিখে এই দাবি জানাবেন। তাঁর কথা, কমলনাথের সরকারের সময় ফুরিয়েছে। তাঁর কথা, তিনি ঘোড়া কেনাবেচায় বিশ্বাস করেন না। তবে এই সরকার শীঘ্রই চলে যাবে। লোকসভা ভোটের বুথফেরত সমীক্ষা প্রকাশের পর চাপ বাড়িয়েছে বিজেপি।

ফলে রাজ্যে কংগ্রেসের শক্তি কমার ইঙ্গিত রয়েছে। তারা মাত্র ২-৩টি আসন পাবে বলে বলা হচ্ছে। এক্সিট পোলের ফল উড়িয়ে দিয়ে কমলনাথ বলেছেন, বরং শক্তি বাড়বে কংগ্রেসের। গতবছর সামান্য ব্যবধানে মধ্যপ্রদেশে জিতেছিল কংগ্রেস। কংগ্রেসের ছিল ১১৪ আসন, বিজেপির ১০৯টি। কমলনাথের সরকারকে সমর্থন করছে বহুজন সমাজ পার্টি, সমাজবাদী পার্টি ও নির্দল বিধায়করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *