ফলের আগেই গৃহযুদ্ধে উত্তাল কংগ্রেস

নয়াদিল্লি: চূড়ান্ত ফল এখনও রেবোয়নি। তার আগে বুথফেরত সমীক্ষা নিয়ে গৃহযুদ্ধ বেঁধে গেল কর্নাটক কংগ্রেসে। সেখানকার কংগ্রেস নেতা রোশন বেগ খোলাখুলিই দল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। সেইসঙ্গে এনডিএ ক্ষমতায় এলে মুসলিমদের পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতেও বলেছেন। প্রয়োজনে বিজেপির সঙ্গেও হাত মেলাতে পরামর্শ দিয়েছেন তিনি। কর্নাটকে কংগ্রেস মুসলিমদের মাত্র একটা টিকিট দিয়েছে। এজন্য কারা দায়ী, প্রশ্নের উত্তরে

52022a9f26f35dde8be3f6e19eafa26c

ফলের আগেই গৃহযুদ্ধে উত্তাল কংগ্রেস

নয়াদিল্লি: চূড়ান্ত ফল এখনও রেবোয়নি। তার আগে বুথফেরত সমীক্ষা নিয়ে গৃহযুদ্ধ বেঁধে গেল কর্নাটক কংগ্রেসে। সেখানকার কংগ্রেস নেতা রোশন বেগ খোলাখুলিই দল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। সেইসঙ্গে এনডিএ ক্ষমতায় এলে মুসলিমদের পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতেও বলেছেন।

প্রয়োজনে বিজেপির সঙ্গেও হাত মেলাতে পরামর্শ দিয়েছেন তিনি। কর্নাটকে কংগ্রেস মুসলিমদের মাত্র একটা টিকিট দিয়েছে। এজন্য কারা দায়ী, প্রশ্নের উত্তরে রোশন বলেছেন, রাজ্য কংগ্রেস সভাপতি দীনেশ গুন্ডুরাও এবং সিদ্দারামাইয়ার ভুল প্রচারেই দলের এই হাল হয়েছে। নেতাদের বাস্তবের মাটিতে নামতে হবে। তিনি এক্সিড পোলের ফল নিয়ে মোটেই আশ্চর্য হননি। গুন্ডুরাওয়ের ফ্লপ শো, সিদ্দারামাইয়ার ঔদ্ধত্য আর বেণুগোপালের মতো বোকাদের জন্যই এই পরিণতি। তিনি রাহুলের জন্য দুঃখিত। গুন্ডুরাও বলেছেন, রোশন বেগের মাপের নেতা যেসব কথা বলেছেন, তা তাঁকে মানায় না। এটা রাজনৈতিক সুবিধাবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *