বিধানসভা জয়ের লক্ষ্যে বঙ্গ নেতাদের নয়া বার্তা অমিত শাহের

নয়াদিল্লি: আবার একটি নম্বর বললেন অমিত শাহ। লোকসভা ভোটের বেশ কয়েক মাস আগে থেকেই তিনি দাবি করে এসেছেন, বাংলায় এবার বিজেপি ২৩টি আসন পাবে। ফল ঘোষণার পর দেখা গিয়েছে, নরেন্দ্র মোদির বিজেপি পেয়েছে ১৮টি আসন। আর এবার তিনি বাংলার বিজেপি নেতাদের টার্গেট দিলেন, আগামী বিধানসভা নির্বাচনে ১৮০ আসন পেতে হবে বাংলা থেকে। এবং তিনি বঙ্গ

6933ba96d9fb9dd0fa34c0e72cc093ac

বিধানসভা জয়ের লক্ষ্যে বঙ্গ নেতাদের নয়া বার্তা অমিত শাহের

নয়াদিল্লি: আবার একটি নম্বর বললেন অমিত শাহ। লোকসভা ভোটের বেশ কয়েক মাস আগে থেকেই তিনি দাবি করে এসেছেন, বাংলায় এবার বিজেপি ২৩টি আসন পাবে। ফল ঘোষণার পর দেখা গিয়েছে, নরেন্দ্র মোদির বিজেপি পেয়েছে ১৮টি আসন। আর এবার তিনি বাংলার বিজেপি নেতাদের টার্গেট দিলেন, আগামী বিধানসভা নির্বাচনে ১৮০ আসন পেতে হবে বাংলা থেকে। এবং তিনি বঙ্গ নেতাদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সেটা সম্ভব।

লোকসভা নির্বাচনে ‘মিশন ২০১৯’ আশাতীত সাফল্য দিয়েছে বাংলায়। সেই সাফল্যে বলীয়ান হয়েই এবার ‘মিশন ২০২১’। এই ১৮০ আসনের টার্গেট কীভাবে পূরণ হবে, সে জন্য দলের রণকৌশলের প্রাথমিক রূপরেখা তৈরি করতে নরেন্দ্র মোদির শপথগ্রহণের পরেই পশ্চিমবঙ্গে যাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এমনটাই জানা গিয়েছে কেন্দ্রীয় বিজেপির শীর্ষ সূত্রে।

এবারের লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে যে ১৮ জন সংসদ সদস্য বিজেপি পেয়েছে, আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে ১৮০ আসনের লক্ষ্যমাত্রা পূরণে সেই এমপিদের উপরই বিশেষ দায়িত্ব দিতে চলেছেন অমিত শাহ। এক্ষেত্রে দলের একেবারে নিচুতলার সংগঠনকে আরও কতটা শক্তিশালী করা প্রয়োজন, প্রাথমিক রণকৌশল তৈরি করতে সেই দিকটি সর্বাগ্রে খতিয়ে দেখবেন বিজেপি সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *