সংসদে যাওয়ার আগেই ধর্ষণের দায়ে জেরে যাচ্ছেন এই সাংসদ

নয়াদিল্লি: ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত বহজন সমাজবাদী পার্টির নেতা এবং সদ্য সাংসদ হওয়া অতুল রাই-কে সম্ভাব্য গ্রেপ্তারির হাত থেকে রক্ষা করতে অসম্মত হলো সুপ্রিম কোর্ট। সংশ্লিষ্ট আবেদনকে গুরুত্ব দিচ্ছে না আদালত, জানিয়ে দেন মুখ্য বিচারপতি রঞ্জন গগৈ এবং বিচারপতি অনিরুদ্ধ বোসের ডিভিসন বেঞ্চ। গত ১৭ মে অতুল রাই-এর অন্তর্বর্তীকালীন নিরাপত্তার দাবি খারিজ করে দেয়। রাই-এর বিরুদ্ধে

79f2a593b6a43d82970014816ed39ba6

সংসদে যাওয়ার আগেই ধর্ষণের দায়ে জেরে যাচ্ছেন এই সাংসদ

নয়াদিল্লি: ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত বহজন সমাজবাদী পার্টির নেতা এবং সদ্য সাংসদ হওয়া অতুল রাই-কে সম্ভাব্য গ্রেপ্তারির হাত থেকে রক্ষা করতে অসম্মত হলো সুপ্রিম কোর্ট। সংশ্লিষ্ট আবেদনকে গুরুত্ব দিচ্ছে না আদালত, জানিয়ে দেন মুখ্য বিচারপতি রঞ্জন গগৈ এবং বিচারপতি অনিরুদ্ধ বোসের ডিভিসন বেঞ্চ।

গত ১৭ মে অতুল রাই-এর অন্তর্বর্তীকালীন নিরাপত্তার দাবি খারিজ করে দেয়। রাই-এর বিরুদ্ধে বারাণসীর এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। আক্রান্ত ছাত্রী গত ১ মে রাই-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ছাত্রীটির অভিযোগ, তার স্ত্রী-এর সাথে আলাপ করানোর অজুহাতে তাকে বাড়ি ডেকে নিয়ে যান সাংসদ, সেখানে নিয়ে গিয়ে যৌন হেনস্থা করা হয় তাকে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন অতুল রাই। ঘটনায় রাই-এর ‘রাজনৈতিক ষরযন্ত্র’এর দাবিকে গুরুত্ব দিতে নারাজ শীর্ষ আদালত। আদালত সূত্রে জানা গেছে, আত্মপক্ষ সমর্থনে প্রয়োজনীয় নথিপত্রই জমা দিতে পারেননি রাই। পালাবার কোনো পথ নেই, নির্বাচনের মতো এটাও লড়ে জিততে হবে, জানিয়েছে আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *