‘আপনা টাইম আয়েগা…’, ব়্যাপের তালে পা মিলিয়ে ভাইরাল পুলিশ কনস্টেবল!

আজ বিকেল : এবার বলিউড অভিনেতা রণবীর সিংয়ের অনুকরণে ব়্যাপ করলেন রাজধানীর এক ট্রাফিক কনস্টেবল। মূলত পথে নিজের নিরাপত্তা যেন প্রত্যেকে মেনে চলে তাই তিনি ব়্যাপের মাধ্যমে ফুটিয়ে তুললেন। এই কাজ করার সময় অনুসরণ করলেন গত ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া রণবীর অভিনীত ছবি গাল্লিবয়-কে। সেখানেই গলি থেকে রাজপথে উঠে আসার স্বপ্ন সফল করেছে এক যুবক। যার

e5264000211285e748b17b9b7561d39d

‘আপনা টাইম আয়েগা…’, ব়্যাপের তালে পা মিলিয়ে ভাইরাল পুলিশ কনস্টেবল!

আজ বিকেল :  এবার বলিউড অভিনেতা রণবীর সিংয়ের অনুকরণে ব়্যাপ করলেন রাজধানীর এক ট্রাফিক কনস্টেবল। মূলত পথে নিজের নিরাপত্তা যেন প্রত্যেকে মেনে চলে তাই তিনি ব়্যাপের মাধ্যমে ফুটিয়ে তুললেন। এই কাজ করার সময় অনুসরণ করলেন গত ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া রণবীর অভিনীত ছবি গাল্লিবয়-কে। সেখানেই গলি থেকে রাজপথে উঠে আসার স্বপ্ন সফল করেছে এক যুবক। যার গলায় আপনা টাইম আয়েগা আজ সত্যিই হিটের খ্যাতি এনে দিয়েছে।কনস্টেবল সন্দীপ শাহিও তাই-ই করলেন। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হতে সন্দীপবাবুর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া।

কীভাবে তিনি আপনা টাইম আয়েগার সুরে ইন্টারনেট মাতালেন একবার দেখে নিই। ‘গাল্লি বয়’ সিনেমার ওই গানের সুরে সন্দীপ শাহি বলেছেন, ‘‘হামসে না হো পায়েগা, কৌন বোলা? সড়ক কি, সুরক্ষা কি, জীবন কি রক্ষা কি, হেলমেট কি, সিটবেল্ট কি নিয়ম আগর আপনায়েগা, জীবন কুশল বন জায়েগা। বাত মেরা মান, সুরক্ষা কো জান।’’ অর্থাৎ তিনি বলেছেন পথ নিরাপত্তা সম্পর্কে তাঁর এই কথা গুলি মেনে চললে জীবন সুরক্ষিত থাকবে। এই কথাগুলির মাধ্যমে তিনি মনে করিয়ে দিয়েছেন রাস্তায় নিজেকে নিরাপদ রাখার জন্য ট্রাফিক নিয়মাবলী। এইভাবেই পথ নিরাপত্তার দুর্দান্ত বার্তা দিচ্ছেন রাজধানীর এই ট্রাফিক কনস্টেবল।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল রণবীর সিংহ ও আলিয়া ভট্ট অভিনীত ‘গাল্লি বয়’ সিনেমাটি। সেই সিনেমার ‘আপনা টাইম আয়েগা’ গানটি এখনও জনপ্রিয়তার শিখরে রয়েছে। সেই গান ব্যবহার হয়েছে বিভিন্ন কাজে। এবার পথ নিরাপত্তায়ও জায়গা করে নিল গাল্লিবয়ের ব়্যাপ। দিল্লি ট্রাফিক পুলিশের ওই কনস্টেবল  সন্দীপ শাহি ‘আপনা টাইম আয়েগা’ র সুরে নিজে নিজেই গান বানিয়েছেন। আসলে এই পথদুর্ঘটনাই স্ত্রীকে তাঁর কাছ থেকে কেড়ে নিয়েছে। তাই তিনি চান না আর কেউ প্রিয়জনকে হারিয়ে ফেলুক। ইতিমধ্যে তাঁর ব়্যাপ নেটদুনিয়ায় প্রশংসা কুড়িয়েছে, তবে রণবীর সিংয়ের চোখে পড়েছ কি না তানিয়েই চলছে গুঞ্জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *