বন্যা বিধ্বস্ত রাজ্য, কার্পেট বিছিয়ে মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা

বিহার : তাঁর পায়ে যেন কাদা না লাগে। তাই তাঁকে অভ্যর্থনা করা হল সবুজ কার্পেট বিছিয়ে। লাখ লাখ মানুষ বন্যা দুর্গত। পর্যাপ্ত ত্রাণ নেই। তাদের কাছে গিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশকুমার। মজফফরপুরে সোমবার তিনি গিয়েছিলেন বন্যা পরিস্থিতি দেখতে। সেখানে জেলা প্রশাসন তাঁর জন্য সবুজ কার্পেটের ব্যবস্থা করেছিল। যেখানে যেখানে তিনি গিয়েছেন, সব জায়গাতেই পাতা ছিল কার্পেট।

38fa17741a0f2d799db9b68e9b3796a1

বন্যা বিধ্বস্ত রাজ্য, কার্পেট বিছিয়ে মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা

বিহার : তাঁর পায়ে যেন কাদা না লাগে। তাই তাঁকে অভ্যর্থনা করা হল সবুজ কার্পেট বিছিয়ে। লাখ লাখ মানুষ বন্যা দুর্গত। পর্যাপ্ত ত্রাণ নেই। তাদের কাছে গিয়েছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশকুমার। মজফফরপুরে সোমবার তিনি গিয়েছিলেন বন্যা পরিস্থিতি দেখতে। সেখানে জেলা প্রশাসন তাঁর জন্য সবুজ কার্পেটের ব্যবস্থা করেছিল। যেখানে যেখানে তিনি গিয়েছেন, সব জায়গাতেই পাতা ছিল কার্পেট। নীতীশের এই খবর ছড়াতেই সমালোচনার ঝড় উঠেছে সর্বত্র। দ্বারভাঙার মির্জাপুর গ্রামে ত্রাণশিবিরের বাইরেও ছিল কার্পেট।

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবী বলেছেন, এটা একমাত্র বিহারেই সম্ভব। কংগ্রেস নেতা প্রেমচাঁদ মিশ্রের মন্তব্য, দুর্গতদের সাহায্য করার সরকারি দাবি পুরোটাই ভুয়ো। নীতীশের সমর্থনে দাঁড়িয়ে একমাত্র বিজেপির বিধায়ক নওলকিশোর যাদব বলেছেন, মুখ্যমন্ত্রীকে কীরকম অভ্যর্থনা করা হবে, তা সংবাদমাধ্যম বা বিরোধীরা ঠিক করে দেবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *